প্রেম-টেম জানি না, সলমান আমার খুব ভালো বন্ধু: ক্যাটরিনা কাইফ

0
726
kolkata news salman khan

মহানগর ওয়েবডেস্ক: ইন্ডাস্ট্রিতে আগমন সলমানের হাত ধরে। প্রথমে বন্ধুত্ব তারপরে প্রেম এই ছিল সলমান খান ও ক্যাটরিনা কাইফ-এর জার্নির প্রথম দিক। কিন্তু মাঝেই ছেদ পড়ে সেই সম্পর্কে কিন্তু অটুট থেকে যায় তাঁদের বন্ধুত্বের সম্পর্ক। ক্যাটরিনার খারাপ সময় কিংবা ভালো সময় একমাত্র সলমানকেই পাওয়া গিয়েছে সবসময়। এমনটা বারবার স্মরণ করেন ক্যাটরিনা। বড়পর্দাতেও তাঁদের জুটি বলিউডে একাধিক ব্লকবাস্টার সিনেমা এনে দিয়েছে। তাঁদের মধ্যে বন্ধুত্বটা রয়ে গিয়েছে একইভাবে। কিন্তু ক্যাটরিনার ব্রেকআপের পর ইন্ডাস্ট্রিতে শোনা যায় তাঁরা নাকি আবারও কাছাকাছি আসা শুরু করেছেন।

যদিও ক্যাটরিনা বারবার সেই কথা অস্বীকার করেছেন। গতকাল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে এই বিষয়ে ক্যাটরিনা জানান, ”আমাদের বন্ধুত্ব ছিল, আছে থাকবে। বিগত ১৬ বছর ধরে এটাই রয়েছে। ইন্ডাস্ট্রি কিংবা ব্যক্তিগত জীবনে সলমান আমার খুব ভালো বন্ধু। ওঁর মতো মানুষ পাওয়া ভাগ্যের ব্যাপার। যে কোনও প্রয়োজনে কেউ না থাকলেও সলমান পাশে থাকে সবসময়। হয়ত সবসময় কথা হয় না আমাদের, কিন্তু আমি মাথাতে রাখি সলমান আমার পাশেই দাঁড়িয়ে রয়েছে। বলিউডে অনেক কিছুই তো রটেছিল আমাদের নিয়ে কিন্তু বন্ধুত্বটা রয়ে গিয়েছে এতদিনেও।”

কাজের কথা বলতে গেলে সলমান আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘দাবাং-থ্রি’-এর শ্যুটিং নিয়ে। অপরদিকে ক্যাটরিনা ব্যস্ত রয়েছেন রোহিত শেট্টীর পরিচালনায়, অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ সিনেমা নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here