ssss

ডেস্ক: খান জমানার সবচেয়ে জনপ্রিয় তিন তারকা হলেন সলমান-আমির-শাহরুখ খান। কিন্তু বলিউডে তিন খানকে কখনও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। তাঁদের ফ্যানেরা দীর্ঘদিন ধরে সেই অপেক্ষায় আছেন। কিন্তু কোনও প্রযোজক কিংবা পরিচালকের কলমে তাঁদের কাজ নিয়ে চিত্রনাট্য উঠে আসতে দেখা যায়নি। গতবছরে বেশিরভাগ বলিতারকারা বড়পর্দায় হিট দিলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে তিন খান অর্থাৎ আমির-সলমান-শাহরুখের সিনেমা।

নানা জায়গায় লেখালেখি শুরু হয় তিনখানের জমানা বোধ হয় এবার শেষ। কিন্তু তিনজনকেই এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু গতকাল সবাইকে অবাক করে শাহরুখের ‘মান্নাত’-এ গোপনে মিটিং সারেন বলিউডের এই তিন মহাতারকা। কিন্তু তাঁদের মধ্যে কী বিষয়ে আলোচনা করা হয় সেটা কিছুই জান যায়নি এখনও পর্যন্ত। সূত্রের খবর, গতকাল রাত ৮ টা পর্যন্ত তিনখানের মধ্যে পার্টিও চলে। সূত্রের খবর, খুব শীঘ্রই হয়ত বলিউডে একসঙ্গে কাজ করতে দেখা যাবে তিনখানকে। সেই বিষয়ে হয়ত আলোচনা চলছিল ‘মান্নাত’।

 

বলিউডে ইতিমধ্যে প্রযোজক হিসাবে শাহরুখ খান, আমির খান ও সলমান খান নিজেদের জমি গড়ে ফেলেছে। গতবছরের আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমার ভরাডুবি হওয়ার পর আপাতত আগামী কোনও সিনেমার কাজ করতে রাজি হননি কিং খান। আমিরও নিজের আগামী সিনেমা কী হবে সেই বিষয়ে কিছুই জানাননি। গতবছরে তাঁর অভিনীত ‘ঠাগস অফ হিন্দুস্থান’ সুপারফ্লপের তকমা পায় বক্স অফিসে। তবে চলতি বছরে ফের ময়দানে নামছেন সলমান। তাঁর অভিনীত ও প্রযোজিত ‘ভারত’ সিনেমার ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও তিনখানের মধ্যে কী বিষয়ে আলোচনা হয়েছে সেই বিষয়ে কিছুই জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here