সলমানের দেহরক্ষী শেরা এবার রাজনীতির ময়দানে! যোগ দিলেন শিবসেনাতে

0
kolkata news salman khan shivsena

মহানগর ওয়েবডেস্ক: আর মাত্র দু’দিন বাকি মহারাষ্ট্রে নির্বাচন হতে। এবারের বিধানসভা নির্বাচনেও জোট বেঁধে লড়াই করছেন বিজেপি-শিবসেনা  শিবির। আর তাঁর মাঝেই বড় খবর শোনালেন শিবসেনা প্রধান। গতকাল রাতে শিবসেনাতে আনুষ্ঠানিক ভাবে নাম লিখিয়েছেন সলমানের দেহরক্ষী ও ম্যানেজার গুরমীত সিং ওরফে শেরা। সলমানের জীবনে সবচেয়ে বিশ্বস্ত সঙ্গী যাকে ছাড়া অভিনেতা অচল এবার তিনিই প্রকাশ্যে রাজনীতিতে নেমে পড়লেন। এতদিন কোনও রাজনৈতিক দল কিংবা প্রচারে দেখা যায়নি তাঁকে। গতকাল সোশ্যাল মিডিয়াতে তাঁর শিবসেনাতে যোগদানের খবর জানান শেরা নিজেই।

গতকাল শিবসেনার উত্তরীয় পড়ে গলায় দলের প্রধান উদ্ধব ঠাকরে ও যুব সেনা সভাপতির আদিত্য ঠাকরের উপস্থিতিতে দলে যোগদান করেছেন শেরা। সলমানের জীবনে তাঁর পরিবারের লোকজনের তুলনায় শেরার গুরুত্ব অনেক বেশি, সেটা বারবার বলেন ভাইজান। যদিও শেরার এই যোগদানের বিষয় নিয়ে কিছুই জানাননি সলমান খান।kolkata news

আগামী ২১ অক্টোবর মহারাষ্ট্রে নির্বাচন হবে ও ২৪ অক্টোবর গনণা হবে বিধানসভা নির্বাচনের। ২৮৪ টি বিধানসভা নির্বাচনের মধ্যে বিজেপি লড়ছে ১৬৪-টি আসনে ও শিবসেনা লড়ছে ১২৪-টি আসনে। গতকাল শিবসেনা প্রধানদের বাড়িতেই যোগদান করেছেন শেরা। যদিও রাজনীতিতে এসে এখনও পর্যন্ত কিছুই জানাননি শেরা ওরফে গুরমীত সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here