kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: চলতি মাসের ২০ তারিখ মুক্তি পাবে সলমানের ‘দাবাং-৩’ সিনেমা। এই সিনেমাতে দুর্ধর্ষ অ্যাকশন করতে দেখা যাবে সলমান খানকে। সেই ব্যাপারে আগেই জানান দিয়েছিলেন অভিনেতা। ‘দাবাং-৩’-তে সলমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণের বড় অভিনেতা সুদীপকে। যিনি এই সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন। ২৩ দিন ধরেই এই সিনেমার শ্যুটিং করে গিয়েছেন সলমান।

সূত্রের খবর, এই সিনেমাতে সলমান ও সুদীপকে হাতাহাতি লড়াই করতে দেখা যাবে। পাশাপাশি সলমান একা হাতে ডামির ব্যবহার না করে মোট ৫০০ লোকের সঙ্গে হাতাহাতি লড়াই করেছে বলে জানা গিয়েছে। তাঁরই সঙ্গে মোট ১০০ টি গাড়ির ভাঙা ও বিস্ফোরনের দৃশ্যও দেখানো হবে বলে জানা গিয়েছে। আপাতত সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে ‘দাবাং-৩’ গান। এই সিনেমার মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন সায়ী মঞ্জেরকার। এই সিনেমাতে বিনোদ খান্নার জায়গায় অভিনয় করতে দেখা যাবে প্রমোদ খান্নাকে। যিনি ‘দাবাং-৩’-তে সলমানের বাবার চরিত্রে অভিনয় করছেন বলে জানা গিয়েছে। সলমান, সুদীপ, সায়ী ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে ডিম্পেল কাপাডিয়া ও আরবাজ খানকে।

‘দাবাং-৩’ পরিচালনা করেছেন প্রভুদেবা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন খোদ সলমান খান। এদিকে সলমান ভারত ছাড়াও বাংলাদেশে এই সিনেমার প্রমোশন নিয়ে ব্যস্ত। ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির সবচেয়ে চর্চিত পার্ট হল ‘দাবাং-৩’ তাই মুক্তির আগেই সলমান এই সিনেমা নিয়ে চিন্তিত রয়েছেন বলেও বারবার জানিয়েছেন অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here