kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: এমন দাদা কপাল করেই পাওয়া যায়। ছোট থেকেই আদরে যত্নে অর্পিতাকে বড় করে তুলেছেন সলমান। বোনের সব ইচ্ছেই পূরণ করেছেন সলমান খান।অর্পিতাকে কোলে-পিঠে করে মানুষ করেছেন ‘ভাইজান’। বোনের বিয়েও ধুমধাম করে দিয়েছেন অভিনেতা।২০১৪-র ১৮ নভেম্বরে আয়ুষ শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অর্পিতা খান। হায়দরাবাদের নিজাম প্যালেসে বসে তাঁদের বিয়ের আসর। গোটা বলিউডই আমন্ত্রিত ছিল।তবে জানেন কী বোন অর্পিতা খান শর্মাকে ১৬ কোটি টাকার ফ্যাট উপহার দেন সলমান। সঙ্গে দুটো বিএমডব্লু গাড়িও উপহার দেন ‘ভাইজান’। বিয়ের পর আয়ুশের সঙ্গে সেই রাজমহল ফ্ল্যাটে শিফট করেন অর্পিতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই কোটি টাকার রাজকীয় ফ্ল্যাটের ছবি শেয়ার করেন অর্পিতা খান শর্মা।

kolkata bengali news

পাশাপাশি ভাগ্নে আহিলের প্রতিও যথেষ্ট দায়িত্ববান ‘মামু’ সলমান। সোশ্যাল মিডিয়ায় মামা-ভাগ্নের খুনশুটির ভিডিয়ো ভাইরাল হয়ে থাকে। সমস্তটাই পোস্ট করেন অর্পিতা। সময় পেলেই সলমান আহিলের সঙ্গে খেলা শুরু করে দেন। তাছাড়াও দাদু সালিম খানের ‘চোখের তারা’ ছোট আহিল। সম্প্রতি গণেশ পুজোর সময় বলি তারকাদের অর্পিতার ফ্ল্যাটে দেখা গিয়েছিল। আসলে, খান পরিবারে থাকার সময় নিজের হাতেই বাপ্পার আরাধনায় মজে থাকতেন অর্পিতা। তবে আয়ুষের সঙ্গে নতুন ফ্ল্যাটে আসায় সমস্ত কিছু নিজের ঘাড়ে তুলে নেন অর্পিতা। আর তারপর থেকেই গ্যালেক্সি অ্যাপার্টমেন্টের বদলে আয়ুষ-অর্পিতার বাড়িতে গণেশ পুজো হতে থাকে।

 

View this post on Instagram

 

Thank you Ahil & @aaysharma for these lovely flowers & a beautiful note ♥️

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

 

 

 

View this post on Instagram

 

@aaysharma making up for the lost time! Father & son craziness ? #lovetakesover

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

 প্রসঙ্গত, পাঁচ বছরের বিবাহ-বার্ষিকী উপলক্ষে গ্র্যান্ড পার্টির আয়োজন করেন অর্পিতা-আয়ুষ। বিটাউনের সকল সেলিব্রেটিরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here