kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান অবশেষে প্রকাশ্যে এল সলমান অভিনীত-প্রযোজিত সিনেমা ‘দাবাং-৩’ ট্রেলার। তবে সিনেমা বিশেষজ্ঞদের মনে একটাই প্রশ্ন দীর্ঘ দু’মাস আগে কেন মুক্তি পেল ‘দাবাং-৩’ ট্রেলার? সেই প্রশ্নের উত্তর হয়ত সলমান নিজেই দিতে পারবেন। কিন্তু এদিন প্রকাশ্যে এসেছে সলমানের আগামী সিনেমার ট্রেলার। ‘চুলবুল পাণ্ডে’র অবতারে ফের বড়পর্দায় ফিরছেন সলমান খান। সেই লুক ও স্টাইল নিয়ে ফের একবার প্রকাশ্যে এলেন সলমান খান।

ট্রেলারে মেজাজি পুলিশ অফিসারের ভূমিকায় সলমান। কিন্তু কেন এই মেজাজ? কেন সাদাসিধে একজন মানুষ হয়ে গেল একজন ‘দাবাং’ পুলিশ অফিসার এই পর্বে সেটাই দেখানো হবে সেটা ‘দাবাং ৩’ ট্রেলারে স্পষ্ট। সলমানের যুব বয়স ও বর্তমান পরিস্থিত দেখানো হবে এই সিনেমাতে। বর্তমানে তাঁর স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা ‘রাজ্জো’ ও যুব বয়সে প্রেমিকার ভূমিকায় রয়েছে নবাগতা সায়ি মঞ্জরেকর। অভিনেতা মহেশ মঞ্জেরকরের মেয়ে। সলমানের হাত ধরেই যিনি বলিউডে ডেবিউ করছেন। যার সিনেমাতে নাম ‘খুশি’। অপরদিকে ভিলেন অর্থাৎ খল চরিত্রে রয়েছেন সুজিথ। দক্ষিণের স্বনামধন্য ও জনপ্রিয় অভিনেতা ফের একবার খলনায়কের চরিত্রে।

এছাড়াও আরবাজ খানকেও দেখা যাবে এই সিনেমাতে অভিনয় করতে। ‘দাবাং-৩’-তে সঙ্গীত পরিচালনা করবেন ‘সাজিদ-ওয়াজিদ’। ‘দাবাং-৩’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভুদেবা। সলমানের পাশাপাশি এই সিনেমাটি প্রযোজনা করবেন আরবাজ খান। আগামী ডিসেম্বর মাসের ২০ তারিখ মুক্তি পাবে ‘দাবাং-৩’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here