salman khan

Highlights

  • ছাড়াও সলমান ব্যস্ত দক্ষিণ কোরিয়ান একটি সিনেমার রিমেক নিয়ে ব্যস্ত সলমান
  • এটা আমি জাতীয় মঞ্চে দাঁড়িয়ে বলছি। এখনও বিয়েটাই করিনি তো আমি
  • ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন সলমান খান

 

মহানগর ওয়েবডেস্ক: ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন সলমান খান। এবার ‘বিগ বস ১৩’ সিজনের মঞ্চে বিস্ফোরক মন্তব্য করেছেন সলমান। বলিউডে নয় গোটা ভারতেই একাধিক মানুষের চিন্তার বিষয় হল সলমানের বিয়ে কবে? ঠিক এই প্রশ্নটাই সলমানকে এদিন করেছেন অজয় দেবগণ ও কাজল। অভিনেত্রী তাঁকে প্রশ্ন করেন, ‘আপনার জীবনে কজন বান্ধবী ছিলেন,” সলমান জানান, ”দেখুন আমার গোটা জীবনে আজ পর্যন্ত পাঁচ জন বান্ধবী ছিল, কিংবা রয়েছে, কিন্তু আমি এখনও কুমার। এখনও কুমারিত্ব হারায়নি আমি, এটা আমি জাতীয় মঞ্চে দাঁড়িয়ে বলছি। এখনও বিয়েটাই করিনি তো আমি।”

এছাড়াও নিজের বিয়ে নিয়ে সলমান সাফ জানিয়ে দেন তিনি এখনও বিশ্বাস করেনা বিয়েতে। তিনি জানিয়েছেন, ”এখনও অনেক সময় আছে বিয়ে করার জন্য।” তবে এটা নতুন নয় সলমান এর আগেও করণ জোহারের ‘কফি উইথ করণ’-এর শোতে আরবাজ ও সোহেল খানের সঙ্গে গিয়ে একি কথা বলেছিলেন। আর সেই কথার পরিপ্রেক্ষিতে তীব্র বিতর্ক শুরু হয় নানা জায়গায়। তিনি জানিয়েছিলেন, ”আমি এখনও ভার্জিন, সময় বাঁচাচ্ছি কখন বিয়েটা করব আমি।” সলমানকে দেখা গিয়েছিল প্রভুদেবার ‘দাবাং-৩’ সিনেমাতে। বক্স অফিসে আশানরুপ ফল করতে দেখা যায়নি ‘দাবাং-৩’-কে। এদিকে প্রভুদেবার সঙ্গেই কাজ করছেন সলমান খান। মুম্বইতে আপাতত শ্যুটিং করছেন সলমান।

সলমান ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফ, দিশা পাটানি, রণদীপ হুডাকে। আগামী বছর ইদে মুক্তি পাবে ‘রাধে’। এছাড়াই বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কিক-২’ সিনেমাতে অভিনয় করবেন সলমান খান। এছাড়াও সলমান ব্যস্ত দক্ষিণ কোরিয়ান একটি সিনেমার রিমেক নিয়ে ব্যস্ত সলমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here