মহানগর ওয়েবডেস্ক: গতকালই সলমান জানিয়েছিলেন সঞ্জয় লীলা বনশালির ‘ইনসাল্লাহ’ মুক্তি পাবে না আগামী বছর ইদে। কার্যত এই সিনেমার শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছে। গতকাল পর্যন্ত খবর ছিল এই সিনেমার শ্যুটিং বন্ধ রয়েছে কিন্তু সলমান এদিন এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন, তিনি এই সিনেমার সঙ্গে আর যুক্ত থাকতে পারবেন না। কারণ ‘ইনসাল্লাহ’ মূলত রোম্যান্টিক ধর্মী সিনেমা আর সলমান চাইছেন না এই ধরনের গল্পে আর কাজ করতে। তাই সঞ্জয়ের সঙ্গে মতের মিল হওয়াতে আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে এই সিনেমার কাজ।

সলমান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”সঞ্জয় আমার বন্ধু, কাজ শুরুর আগের থেকেও আমাদের বন্ধুত্ব ছিল। আমাদের প্রথম সিনেমা খামোশি-র সময় মনীষা কৈরালাকে কাছে নিয়ে এসেছিল সঞ্জয়। তারপরে আমরা একসঙ্গে হাম দেল দে চুকে সানাম সিনেমাতে একসঙ্গে কাজ করি। আমি চেয়েছিলাম সঞ্জয়ের সঙ্গে ফের একবার কাজ করব। ইনসাল্লাহ আমার খুব ভালো লাগে গল্পটা। একটা কথা আমি বলতে চাইব, সঞ্জয় নিজের সিনেমা নিয়ে গদ্দারি করতে নারাজ। আমি চাই ও নিজের মতো করেই সিনেমাটি বানাক। আমাদের মধ্যেই কিছুই হয় নি, বন্ধুত্বে কোনও ফাটল ধরেনি। আশা করি সঞ্জয়ের মনেও কোনও ক্ষোভ নেই। আমি ওর ভবিষ্যৎ-এর কাজ নিয়ে শুভেচ্ছা জানাতে চাই।”

সূত্রের খবর, সলমান মূলত এই সিনেমার চিত্রনাট্য বদলাতে চাইছিলেন কিন্তু সঞ্জয় তাতে রাজি হননি। তাই সঞ্জয় সলমানের সঙ্গে অশান্তির পথে না হেঁটে কাজটি আপাতত বন্ধ করে দিয়েছেন বলেই জানা গিয়েছে। যদিও সঞ্জয় ‘ইনসাল্লাহ’ নিয়ে আপাতত কাজ করতে চাইছেন না। তবে সলমান আগামী ২০২০ ইদ ফাঁকা যেতে দেবেন না বলেও জানা গিয়েছে। গতকালই তাঁরই আভাস দিয়ে ভাইজান জানিয়েছেন ‘কিক’ সিনেমার সিক্যুয়াল হয়ত করতে দেখা যাবে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here