bb salman news

মহানগর ওয়েবডেস্ক: টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ সঞ্চালনার দায়িত্বে অনেক বছর ধরেই রয়েছেন সলমান খান।অভিনেতার মতে, এই শো তাঁর কাছে পরিবারের মতো। এমনকি টি-আরপি রেটিংয়েও রয়েছে ‘বিগ বস ১৩’ নাম।তবে এবার শোয়ের বাড়তি এপিসোডের জন্য বেশি পারিশ্রমিক পেতে চলেছেন সলমান খান।২০২০-র জানুয়ারিতেই শেষ হওয়ার কথা ছিল ‘বিগ বস সিজন ১৩’।জানা গিয়েছে, শোয়ের মেয়াদ বাড়ানো হয়েছে আর এই সুবাদেই নিজের পারিশ্রমিকও বাড়িয়ে ফেলেছেন সঞ্চালক।

সূত্রের খবর, বাড়তি এপিসোডের জন্য প্রায় ২ কোটি করে পারিশ্রমিক নেবেন সলমান খান। আগে অভিনেতা পেতেন ৬.৫ কোটি, কিন্তু ‘বিগ বস ১৩’ মেয়াদ বাড়ানোয় প্রত্যেকটি এপিসোডের জন্য ৮.৫ কোটি করে নেবেন বলে স্পষ্ট জানিয়ে দেন সলমান। সহজ করে বলতে গেলে, সলমান ‘বিগ বস সিজন ১৩’-এ ২০০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। অভিনেতার পারিশ্রমিকের খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয়েছে চর্চা। তাছাড়াও একটি এপিসোডে সলমান মজা করে বলেছিলেন, এবার তাঁর পারিশ্রমিক বাড়াতে হবে। তবে সেই কথাটা শুধু মজা নয় তা তিনি স্পষ্ট বুঝিয়ে দিলেন নির্মাতাদের।

‘বিগ বস’-এর পাশাপাশি ‘দাবাং ৩’ নিয়েও ব্যস্ত আছেন সলমান খান। ইতিমধ্যেই ছবির প্রচার শুরু করে দিয়েছেন তিনি। তবে মুক্তির আগেই বিতর্কে জড়িয়েছে অভিনেতার ‘দাবাং ৩’। ছবির টাইটেল সং ‘হুড় হুড় দাবাং’ নিয়ে শুরু হয়েছে বিতর্কে। এই গানের একটি দৃশ্যে সাধু এবং দেবতার বেশে কয়েকজনের নাচ পছন্দ করেনি হিন্দু জনজাগ্রিতি সমিতি।সাধু এবং দেবতাদের প্রতি অশ্রদ্ধা দেখানো হয়েছে ছবিতে, এই অভিযোগ করেন হিন্দু জনজাগ্রিতি সমিতি সংগঠনের নেতা সুনীল গানওয়াত।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here