kolkata news

মহানগর ওয়েবডেস্ক:  ফের সংবাদমাধ্যমের সঙ্গে দুর্ব্যবহার করলেন সলমান খান। গতকাল তাঁর সঞ্চালনা করা টেলিভিশন শো ‘বিগ বস সিজন ১৩’ লঞ্চে হাজির ছিলেন তিনি। বিগত নয় বছর ধরে এই শো সঞ্চালনা করছেন সলমান। সোমবার সাংবাদিকদের সঙ্গে আলোচনা করার সময় প্রেস কর্নারেই এক চিত্রগ্রাহকের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন সলমান। সূত্রের খবর, ওই চিত্রগ্রাহক সলমানের ছবি খুব কাছ থেকে তুলতে যাওয়াতে বেজায় চটে যান অভিনেতা। তখনই তিনি ওই চিত্রগ্রাহকের উদ্দেশ্যে জানান, ”আপনার সমস্যাটা কোথায়? কারোর কোনও সমস্যা হচ্ছে না শুধু আপনার ছাড়া। আপনাদের কিছু ভাবা উচিত এই বিষয়ে। যদি আপনার আমাকে নিয়ে কোনও সমস্যা থাকে তাহলে আমাকে ব্যান করুন।”

এই ঘটনার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। সলমানকে শান্ত করতে এগিয়ে আসেন ওই শোয়ের নির্মাতারা। যদিও তাঁর ম্যানেজার পরবর্তীকালে ক্ষমা চেয়ে নেন ওই চিত্রগ্রাহকের কাছে। শুধুমাত্র এই প্রথম নয় এর আগেও রাস্তায় সাইকেল চালানোর সময় সলমানের ছবি তোলার জন্য এক চিত্রগ্রাহকের ক্যামেরা ভেঙে দেন অভিনেতা।

এছাড়াও বহুবার তাঁর এই অভব্য আচরণের স্বীকার হন পাপারাৎজি কিংবা চিত্রগ্রাহকেরা। গতকাল আনুষ্ঠানিক ভাবে ‘বিগ বস-১৩’-এর লঞ্চের সময় সলমান ছাড়াও উপস্থিত ছিলেন আমিষা প্যাটেল, অর্জুন বিজলানি। চলতি সেপ্টেম্বর মাসের ২৯ তারিখ শুরু হবে সলমান সঞ্চালিত ‘বিগ বস সিজন ১৩’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here