ডেস্ক: কিছুদিন আগেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ সলমানকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্ব্যাসাডার বানিয়েছিলেন। তাঁর উদ্দেশ্য ছিল মধ্যপ্রদেশের ঐতিহ্যকে সামনে তুলে ধরা ও সেরাজ্যের পর্যটন ব্যবস্থাকে ঢেলে সাজানো ও সেটার প্রচার। যেহেতু সলমানের জন্ম ইন্দোরে ও তাঁর দাদু সেই জায়গার বাসিন্দা হওয়াতে বাড়তি সুবিধা মিলেছে। তারপরেই মধ্যপ্রদেশের কংগ্রেসের তরফ থেকে বারবার সলমানকে আর্জি জানানো হয় চলতি লোকসভাতে সেই রাজ্যের প্রার্থীদের হয়ে যেন ভোটের ময়দানে নামেন সলমান খান।

সেই সংক্রান্ত কিছু খবরও বের হয়। মধ্যপ্রদেশের ইন্দোর লোকসভা কেন্দ্রের প্রার্থী পঙ্কজ চতুর্বেদী আগ্রহী ছিলেন সলমানকে নিয়ে প্রচারে নামার। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে গতকাল সলমান জানিয়েদেন তিনি ভোটের প্রচারের দিকে যেতে রাজি নন। এই বিষয়ে ওই কংগ্রেস প্রার্থী জানিয়েছেন, ”আংশিকভাবে কিংবা পুরোদস্তুর ভোটের ময়দানে সলমান পা দিতে চাইছেন না। শুধুমাত্র কংগ্রেস নয় কোনও দলের হয়েই প্রচারে নামতে চান না তিনি।”

 

তবে শুধুমাত্র কংগ্রেস নয় ভোটের ময়দানে সলমানের ফ্যান ফোলোইংকে ব্যবহার করতে এগিয়ে এসেছিলেন বিজেপি। কারণ ২০০৯ সালে বিজেপির হয়ে একটি র‍্যালিতেও হাঁটতে দেখা গিয়েছিল সলমানকে। কিন্তু বিজেপির অনুরোধকেও নাকচ করে দিয়েছেন ভাইজান। কাজের কথা বলতে গেলে আপাতত ‘দাবাং রিলোডেড’ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত সলমান। এই সিনেমাতে তাঁর সঙ্গে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, তাছাড়াও খুব শীঘ্রই আলিয়া ভাটের সঙ্গে সলমানের আগামী সিনেমার কাজ শুরু করবেন সঞ্জয় লীলা বনশালি। এদিকে চলতি বছরে ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। সলমান ও ক্যাটরিনা ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিশা পাটানি, টাব্বু, জ্যাকি শ্রফ, নোরা ফাতেহি ও সুনীওল গ্রুভারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here