মহানগর ওয়েবডেস্ক : বেশ কিছুদিন ধরেই পানভেলের বাগান বাড়িতে চাষ আবাদ করছিলেন সলমন খান। সকলেই হয়ত ভেবেছিলেন সিনেমাতে অভিনয় করার পাশাপাশি একটা নতুন কিছু করতে চাইছেন বলিউডের ভাইজান। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিয়ে তার চাষ আবাদের কারণ জানালেন সলমন।

ছোটপর্দায় ফের ফিরছে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ বিগ বস ‘। এবারেও এই শোয়ের সঞ্চালনা করবেন সলমন খান। তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সলমন স্টুডিওতে নয় নিজের বাগানবাড়িতে থেকেই শ্যুটিং করবেন এই শোয়ের। আর সেই কারণেই বেশ কয়েকদিন ধরেই চাষ আবাদ করে এক অন্য কায়দায় প্রমোশন করেছিলেন সলমন খান।

গতকালই মুক্তি পেয়েছে এই শোয়ের টিজার। সূত্রের খবর, চলতি সিজনে সঞ্চালনা করার জন্য বিরাট অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন সল্লু মিয়া। আগামী সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে এই জনপ্রিয় শো টি। চলতি বছরে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই প্রতিযোগীদের অতি সাবধানে রাখা হবে বলে জানা গিয়েছে। কিছু অপরিচিত মুখ ও কিছু জনপ্রিয় তারকাদের নিয়েই হবে চলতি সিজন। প্রত্যেক প্রতিযোগীকে সর্বক্ষণ টেস্ট করা হবে, আপাতত যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তাদের সকলকেই ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হবে।

কিছু প্রতিযোগীর নাম সামনে এসেছে যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন শেখর সুমনের পুত্র অভিনেতা অধ্যায়ান সুমন, এমটিভিতে পরিচিত মুখ আরুশি দত্ত, নিয়া শর্মা প্রমুখ।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here