মহানগর ওয়েবডেস্ক : বিদেশে একাধিক দৃশ্যের শ্যুটিং বাকি থাকলেও নিরুপায় সলমন খান। করোনা ভাইরাসের সংক্রমনের কথা খেয়াল রেখেই ভারতে তার আগামী ছবির সমস্ত কাজ শেষ করবেন বলিউডের ভাইজান।

কিছুদিন আগেই জানা গিয়েছিল জুলাই এর মাঝামাঝি থেকে মোট তিনটি ছবির কাজ শুরু করবেন সলমন। তার মধ্যেই সলমনের অসমাপ্ত ছবি ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’য়ের বাকি অংশের শ্যুটিং মুম্বইতে সেরে ফেলেছেন সলমন, দিশা ও জ্যাকি শ্রফরা।

মুম্বইতে স্টুডিওর মধ্যে বিশাল সেটে ব্যাক গ্রাউন্ড সবুজ পর্দা লাগিয়ে নিজের ছবির শ্যুটিং সারছেন সকলে। ভারতে মার্চ মাসের ২৫ তারিখ থেকে লকডাউন লাগু হওয়ায় বিদেশে ও ভারতের মধ্যেই নিজের ছবির কাজ শেষ করতে পারেননি সলমন। তাই ‘ রাধে ‘ ছবির ইদে নয় দীপাবলিতে মুক্তির টার্গেট নিয়েই আনলক হতেই স্বাস্থ্যবিধি মেনেই মুম্বইতে শ্যুটিং করছেন সকলে।

সূত্রের খবর, আর মাত্র ১০ দিনের শ্যুটিং বাকি। তারপরেই ছবির পোস্ট প্রোডাকশন ও একাধিক কাজ শুরু হবে। তবে সলমনের ইচ্ছা সিনেমা হলেই ছবিটি মুক্তি পাক। আজারবাইজানে ছবির বাকি অংশের শ্যুট থাকলেও বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে ভারতেই শ্যুট করা হচ্ছে। তবে জানা গিয়েছে, গ্রিন স্ক্রিনে ছবি শ্যুট করে পরবর্তীতে বিদেশের বেশ কিছু জায়গা ভিএফএক্স দিয়ে বসানো হবে।

‘ রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ‘ পরিচালনা করছেন প্রভুদেবা। ছবিটির প্রযোজক হলেন অতুল অতুল অগ্নিহোত্রী, সলমন খান নিজে ও সোহেল খান। সলমন, দিশা ছাড়াও ছবিতে রয়েছে রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here