Kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ইদ মানেই খুশির উৎসব আর এই উৎসবে সকলের সঙ্গে খুশি ভাগ করে নেওয়ার জন্য বরাবরই এগিয়ে থাকেন সলমন খান। চলতি বছরেও তার অন্যথা হয়নি লকডাউন লাগু থাকা সত্ত্বেও। নিজ উদ্যোগে গরীব ও দুঃস্থ ৫০০০ পরিবারকে ইদের দিন শির খুরমার সামগ্রী পাঠালেন বলিউডের ভাইজান।

চলতি বছরে ইদের দিন সলমনের ‘রাধে’ ছবির মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু লকডাউনের জন্য সিনেমা হল বন্ধ, তাই মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। যদিও নিজের ফ্যানদের জন্য সম্প্রীতির বার্তা নিয়ে গান উপহার দেন সল্লু। তারপরেই জানা যায় সলমন ৫০০০ দুঃস্থ পরিবারকে শির খুরমা তৈরির সামগ্রী পাঠিয়ে পবিত্র ইদের উৎসব পালন করেছেন।
গতকাল এই কারণে সলমনকে শুভেচ্ছা জানিয়েছেন শিবসেনা নেতা রাহুল কানাল। তিনি গতকাল টুইট করে জানান, ”ধন্যবাদ সলমন খান, পাঁচ হাজার পরিবারের মুখে আপনার নিজের মতো করে ইদের দিন হাসি ফোটানোর জন্য। আপনার মতো মানুষরা রয়েছে বলেই এখনও এই সমাজে সমতা বজায় রয়েছে।”

সলমনের ইদের শুভেচ্ছা জানানোর নিজস্ব একটা স্টাইল রয়েছে!! রমজান মাস জুড়ে মুসলিম সম্প্রদায়ের মানুষদের জন্য প্রয়োজনীয় ফল ও শুকনো খাবার নিজের বিয়িং হাংরি ট্রাকে করে ২০,০০০ মানুষের কাছে মুম্বইতে পাঠিয়েছেন বলিউডের ভাইজান। এর আগে লকডাউন লাগু থাকায় মুম্বই তথা মহারাষ্ট্রের দুঃস্থ ও গরিব পরিবারদের বিভিন্ন বাবে সাহায্য করেছেন সলমন। এমনকি এই দুর্দিনে ইন্ডাস্ট্রির লোকেদের আর্থিক সাহায্য থেকে রেশন সবটাই পাঠিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here