salman khan

মহানগর ওয়েবডেস্ক: বিগত দশ বছর ধরে ‘বিগ বস’ সঞ্চালনা করছেন সলমান খান। চলতি বছরেও তাঁকে দেখা গিয়েছে ‘বিগ বস’-এর মঞ্চে প্রতিযোগীদের ক্লাস নিতে। কিন্তু ‘বিগ বস সিজন ১৩’ টেলিভিশন ইতিহাসে সবচেয়ে হিট হয়েছে টিআরপির নিরিখে। যার জন্য চ্যানেল কর্ত্বপক্ষ স্থির করেছেন নির্ধারিত সময়ের অতিরিক্ত আরও একমাস দেখানো হবে ‘বিগ বস সিজন ১৩’। আর তাতেও চটে ছিলেন সলমান।

একদিকে তাঁর প্রাপ্য পারিশ্রমিক না পাওয়ার ঘটনা আর একদিকে অতিরিক্ত দিন শ্যুটিং করার জন্য এই শো ছাড়তে চেয়েছিলেন সলমান। এছাড়াও সলমান তাঁর আগামী সিনেমা ‘দাবাং-৩’ প্রমোশন ও ‘রাধে’ সিনেমার শ্যুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন। তাই ‘বিগ বস’-এর শো সঞ্চালনা তাঁর পক্ষে শারীরিক ভাবে সম্ভব নয় বলে বারবার বলেছেন অভিনেতা। কিন্তু চ্যানেল কর্ত্বপক্ষ সলমান ছাড়া অন্য কাউকে গ্রহণ করবেন না তা গতকালের সিদ্ধান্তেই স্পষ্ট। সলমান গতকাল স্পষ্ট জানান, তিনি এই শো ছাড়ছেন না, চলতি বছরেও থাকবেন। তবে শ্যুটিং কম করবেন। অর্থাৎ হয়ত এবার সলমানকে সপ্তাহে একদিন দেখা যেতে পারে কিংবা একই দিনে একাধিক শ্যুট করে রাখা হবে। এর জন্য সলমানের পারিশ্রমিকেও কোপ পরবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, সলমান মূলত অতিরিক্ত পারিশ্রমিকের দাবি করাতে চ্যানেল কর্ত্বপক্ষ বেঁকে বসেন।

‘বিগ বস সিজন ১৩’ জনপ্রিয় হওয়ার জন্য সলমান দাবি করেন অতিরিক্ত পারিশ্রমিক দিতে হবে। আর তাতেই অশান্তি বাধে নির্মাতাদের সঙ্গে। আর এক সূত্র দাবি করেছে, সলমান ‘বিগ বস’ ছাড়বেন কিনা সিদ্ধান্ত নেননি শুধু ইঙ্গিত দিয়েছেন যাতে তাঁর পারিশ্রমিক বাড়ানো যায়। তবে গতকাল সলমান জানিয়েছেন, ”বিগ বস আমাকে জ্বালিয়ে মারছে, তারা শ্যুটিং-এর দিন বাড়িয়ে যাচ্ছে কিন্তু আমার পারিশ্রমিক কমিয়ে দিচ্ছে। কিন্তু আমি তাও বিগ বস সঞ্চালনা করব।” এদিকে আগামী ২০ ডিসেম্বর সলমানের ‘দাবাং-৩’ মুক্তি পাবে বড়পর্দায়। এই সিনেমাতে সলমান ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষী সিনহা, সায়ী মঞ্জেরেকার, আরবাজ খান, সুদীপ কিচ্ছাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here