ডেস্ক: বলিউডে গ্র্যান্ড কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। একদিকে যেমন হলিউডের একাধিক কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তারপর নিক জোনাসের সঙ্গে বিয়ে। মোটের উপর ভালোই কেটেছে দেসি গার্ল-এর। এদিকে বলিউডে ফিরেও পরপর দুটি সিনেমা পেয়ে গিয়েছেন তিনি। সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ ও সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ’। কিন্তু এই সিনেমাগুলি ছাড়াও প্রিয়াঙ্কার হাতে ছিল সলমানের ‘ভারত’ সিনেমার কাজ। কিন্তু কোনও এক বিশেষ কারণে সলমানের সিনেমা ছেড়ে দিয়েছিলেন ‘পিসি’।

থেকেই কিছুটা ক্ষেপে আছেন সলমান। যার জন্য সঞ্জয়ের আগামী সিনেমাতে প্রিয়াঙ্কাকে সরিয়ে আলিয়ার নাম রেফার করেছেন ভাইজান। সদ্য তাঁর প্রযোজিত ‘নোটবুক’ সিনেমার প্রমোশনে এসে সলমান অনলাইন ডেটিং-এর কথা তুলেছেন। তিনি সাংবাদিকদের জানিয়েছেন প্রিয়াঙ্কার হাত ধরেই ভারতে পা রাখে টিন্ডার নামক ডেটিং অ্যাপ। আমার একটাই প্রশ্ন, ”এখনও কী ডেটিং অ্যাপের প্রয়োজন আছে প্রিয়াঙ্কার”? যেহেতু ওই সংস্থার সঙ্গে এখনও চুক্তিবদ্ধ আছেন প্রিয়াঙ্কা। এদিকে গত বছরের ডিসেম্বর মাসে ১ ও ২ তারিখ রাজস্থানের উমেদ ভবনে জাঁকিয়ে বিয়ে করেছিলেন নিক-ইয়াঙ্কা।

 

কার্যত বিশেষজ্ঞদের অনেকের মত হয়ত ‘ভারত’ সিনেমা থেকে এইভাবে মাঝপথে প্রিয়াঙ্কার বেড়িয়ে যাওয়াটা মেনে নিতে পারেননি সলমান। এই বিষয়ে তাই বারবার সলমান সুযোগ পেলেই প্রিয়াঙ্কাকে একহাত নেন। কিছুদিন আগেই এক সাংবাদিককে তিনি জানান, ”এটা মনে হয় প্রিয়াঙ্কার কাছে ঠিক মনে হয়েছিল, যে শ্যুটিং-এর পাঁচদিন আগে ‘ভারত’ সিনেমা ছেড়ে চলে যাওয়া।” ‘ভারত’ সিনেমা ছেড়ে যাওয়াতে তাঁর জায়গায় অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। চলতি বছরের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফরের ‘ভারত’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here