মহানগর ওয়েবডেস্ক: গুজব ছড়ালেই আইনি ব্যবস্থা নেবেন সলমন। সোশ্যাল মিডিয়াতে এমনই জানিয়েছেন তিনি। কিন্তু কেন এই কথা বলতে গেলেন অভিনেতা?  মূল ব্যাপারটি হল, সলমন খান ও জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ‘তেরে বিনা’ সদ্য মুক্তি পেয়েছে ইউটিউবে। সলমন এর আগে জানিয়ে দিয়েছিলেন এই ভিডিওটি শুধুমাত্র তার বাগান বাড়িতে শ্যুট করা হয়েছে, কোনও টেকনিশিয়ান কিংবা তার প্রযোজনা সংস্থা কোনও ভাবেই এই কাজের সঙ্গে যুক্ত নয়।

কিন্তু গত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়িয়ে পড়েছে যে সলমন তার প্রযোজনা সংস্থা ও পুরো ইউনিট নিয়েই এই গানের শ্যুট করেছেন। সেই গুজবের পরিপ্রেক্ষিতেই এদিন চিঠি দিয়ে সলমন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তার সঙ্গে এই কাজে অন্য কেউ যুক্ত হননি এমনকি তার প্রযোজনা সংস্থা এই ভিডিও বানানোর জন্য কাজ করেনি। তাই যারা ভুল খবর দিচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন সলমন খান।

দেশজুড়ে লক ডাউন লাগু থাকায় কোনও টেকনিশিয়ান কিংবা আর্টিস্ট ইউনিট নিয়ে কাজ করতে পারবেন না, সেই কথা মাথায় রেখেই এই গানের শ্যুটিং করেছেন সলমন খান। কিন্তু তার বিরুদ্ধে বিধিভঙ্গের ভুয়ো অভিযোগ ওঠায় যথেষ্ট ক্ষুব্ধ বলিউডের ভাইজান।

ইউটিউবে সলমন ও জ্যাকলিন অভিনীত মিউজিক ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে। অপরদিকে সলমন তার ‘রাধে’  ছবির মুক্তির তারিখও পিছিয়ে দিচ্ছে লকডাউন লাগু থাকার কথা মাথায় রেখেই।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here