bengali news

Highlights

  • সলমানের সঙ্গে দেখা করতে সুদূর অসম থেকে সাইকেল চালিয়ে এসেছেন এক ভক্ত
  • দীর্ঘ ৬০০ কিলোমিটার রাস্তা সাইকেলে করে এসেছেন ভূপেন
  • আগামী ১৫ ফেব্রুয়ারি অসমে গুয়াহাটি শহরে অনুষ্ঠিত হবে ‘ফিল্মফেয়ার’

মহানগর ওয়েবডেস্ক: ভক্তের কাণ্ডে অবাক সলমান খান। বলিউডের এতবছরের কেরিয়ারে একাধিক ভক্ত দেখেছেন সলমান। সামলেছেন ভক্তদের নানা অদ্ভূত কাণ্ড। কিন্তু এদিন সকালেই ভক্তের অবাক কাণ্ডকারখানা চক্ষুচড়কগাছ সলমানের। জানা গিয়েছে, শুধুমাত্র সলমানের সঙ্গে দেখা করতে সুদূর অসম থেকে সাইকেল চালিয়ে এসেছেন এক ভক্ত। গত ৮ ফেব্রুয়ারি গুয়াহাটির টিনসুকিয়া থেকে সাইকেলে জার্নি শুরু করেন ভূপেন নামের ওই ভদ্রলোক। শুধুমাত্র সলমানের সঙ্গেই দেখা করার জন্য দীর্ঘ ৬০০ কিলোমিটার রাস্তা সাইকেলে করে এসেছেন ভূপেন, এমনটা তিনি জানিয়েছেন সংবাদমাধ্যমকে। সূত্রের খবর, আগামীকাল ফিল্মফেয়ারের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য অসমের গুয়াহাটিতে যাবেন বলিউডের ভাইজান।


তার আগেই সলমানের বাড়ির বাইরে ভালোবাসার পোষ্টার হাতে এদিন দাঁড়িয়ে থাকতে দেওয়া যায় ভূপেনকে। ৫২ বছরের ওই বৃদ্ধ কিছুবছর আগেই ৬০ মিনিটে ৪৮ কিলোমিটার সাইকেল চালিয়ে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলেছেন ভূপেন। তিনি ৬০ মিনিটে ৪৮ কিলোমিটার সাইকেল চালিয়েছেন হ্যান্ডেল না ধরেই। এবার ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে নিজের ভগবান সলমানের সঙ্গে দেখা করতে মুম্বইতে হাজির ভক্ত ভূপেন।

আগামী ১৫ ফেব্রুয়ারি অসমে গুয়াহাটি শহরে অনুষ্ঠিত হবে ‘ফিল্মফেয়ার’। কিছুদিন আগেই মুম্বইতে এই অনুষ্ঠানের রেড কার্পেট শো অনুষ্ঠিত হয়। চলতি বছরের ফিল্মফেয়ারে টেকনিক্যাল বিভাগের পাশাপাশি ১৯ টি বিভাগে অ্যাওয়ার্ড দেওয়া হবে বিজয়ীদের। এবারের ফিল্মফেয়ারে সবচেয়ে বেশি নমিনেশন পেয়েছে জোয়া আখতারের ‘গল্লি বয়’। যেটি ১৩ টি নমিনেশন পেয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও ‘ছিছোরে’, ‘গল্লি বয়’, ‘মিশন মঙ্গল’, ‘উরিঃ দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘ওয়ার’ বিভিন্ন তালিকায় নমিনেশন পেয়েছে। চলতি বছরের ফিল্মফেয়ারে বিশেষ সম্মান দেওয়া হবে ফ্যাশন ডিজাইনার মনিষ মালহোত্রাকে। ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ৩০ বছর তাঁর গুরুত্বপূর্ণ অবদানের জন্য বিশেষ সম্মান দেওয়া হবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here