kolkata bengali news, salman khan

মহানগর ওয়েবডেস্ক: ‘ইনশাআল্লা’ থেকে বেড়িয়ে যাওয়ার পর সলমানের ভক্তরা কার্যত হতাশ হয় পড়ে। ২০২০-র ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু অবশেষে তা হয়ে ওঠা হল না। তবে অভিনেতার ভক্তদের জন্য সুখবর। খুব শীঘ্রই নতুন ছবি নিয়ে আসতে চলেছেন সলমান। জানা গিয়েছে, প্রভু দেবার পরিচালনায় মুক্তি পাবে ‘রাধে’। ‘দাবাং ৩’-র পর নতুন ছবির শ্যুটিং শুরু করবেন অভিনেতা। সূত্রের খবর, কোরিয়ান ছবি অবলম্বনেই তৈরি হবে সলমানের ‘রাধে’। আগামী বছর ইদে মুক্তি পাবে এই সিনেমাটি। যদিও ‘তেরে নাম’ এবং ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনেতার চরিত্রের নাম ছিল রাধে। তবে কী এবার নতুন ‘রাধে’-কে পর্দায় দেখতে চলেছেন দর্শক।

প্রায় ২১ বছর পর সঞ্জয় লীলা বনশালী এবং সলমানের ‘ইনশাআল্লা’-য় কাজ করার কথা ছিল। বন্ধুর সঙ্গে কাজ করার খবরটি অভিনেতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিন্তু কাজ শুরুর সময়ই গণ্ডগোল বাধে। তবে কী কারণে সলমান, বনশালীর ছবি করলেন না তা জানা যায়নি। ছবিতে সলমানের বিপরীতে কাজ করার কথা ছিল আলিয়া ভাটের। তবে ‘ইনশাআল্লা’ নিয়ে নতুন পরিকল্পনা শুরু করে ফেলেছেন পরিচালক। কখনও হৃত্বিক আবার অক্ষয়ের নাম শোনা গিয়েছিল। তবে কোন অভিনেতা ‘ইনশাআল্লা’-য় কাজ করবেন তা এখনও জানা যায়নি।

এদিকে ২০১৯-এর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে প্রভু দেবা পরিচালিত ‘দাবাং ৩’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সলমান খান, সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর এবং অনান্য তারকারা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here