‘ইনশাআল্লা’ হবে, কিন্তু আমাকে ছাড়া! জানালেন সলমান

0
669
kolkata bengali news, salman khan

মহানগর ওয়েডেস্ক: বনশালীর হেভিওয়েট ফিল্ম ‘ইনশাআল্লা’ নিয়ে ঝট যেন কাটতে চাইছে না। এই ছবিতে সলমান এবং আলিয়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু মাঝপথেই ছবি ছেড়ে বেরিয়ে যান সলমান। তবে কী কারণে তিনি কাজ করলেন না, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি অভিনেতা। সলমানের ছবি ছেড়ে বেরিয়ে আসার পর একেবারেই ভেঙে পড়েন আলিয়া। বেশ কয়েকবার তাঁকে বনশালীর অফিসের সামনে দেখাও গিয়েছে। তবে এবার ‘ইনশাআল্লা’ নিয়ে মুখ খুলেছেন সলমান। অভিনেতা বলেন, ‘ইনশাআল্লা’ হবে কিন্তু আমি থাকছি না। সঞ্জয়ের সঙ্গে ছবিতে কাজ করছি না। গতকাল আইফার অনুষ্ঠানে এই বিষয় নিয়ে বক্তব্য পেশ করেন তিনি। সলমান আরও বলেন, ‘ইনশাআল্লা’ তো এখন হচ্ছে না। আশা করছি অন্য কোনও ছবি হবে।’

যদিও কোনও মতেই ‘ইনশাআল্লা’-কে ছাড়তে নারাজ সঞ্জয়। জানা গেছে, সলমানের ছবি ছেড়ে যাওয়ার পর বিভিন্ন অভিনেতাদের সঙ্গে দেখা করতে শুরু করেন তিনি। প্রথমে শোনা যায় ঋত্বিকের নাম। কিছুদিন আগেই পরিচালকের অফিসে দেখা করতে আসেন অক্ষয়ের ম্যানেজার রেশমা শেট্টি সঙ্গে ছিলেন আলিয়াও। এরপর থেকেই গুঞ্জন উঠতে শুরু করে তবে কি বনশালী আলিয়া-অক্ষয়ের জুটিকে ছবিতে দেখাতে চলেছেন? যদিও বনশালী এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

‘ইনশাআল্লা’ থেকে নিজের নাম প্রত্যাহারের পর ‘ভাইজান’-এর ভক্তরা হতাশ হয়ে পড়েন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় সলমান ট্যুইট করে জানান, ‘ইনশাআল্লা’ না হলেও ইদে তিনি আসবেন।’ অভিনেতার এই মন্তব্যের পর থেকেই ‘কিক ২’-এর জল্পনা শুরু হয়। জানা গেছে, সাজিদ নাদিদওয়ালার পরবর্তী ছবি ‘কিক ২’-তে দেখা যাবে সলমানকে। তবে তাঁর বিপরীতে কোন অভিনেত্রী থাকবেন সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here