আর ‘বিগ বস’-এ দেখা যাবে না সলমানকে! সঞ্চালক হবেন এই পরিচালক

0
salman khan news

মহানগর ওয়েবডেস্ক: ‘বিগ বস’-এর প্রায় ১০টা পর্ব সঞ্চালনা করে এসেছেন সলমান খান। তবে এবার তাঁকে আর দেখা যাবে না এই শো’তে! বেশ কয়েকদিন ধরেই শোয়ের প্রতিযোগীদের আচরণে বেশ ক্ষুব্ধ সলমান। শো’তে গালিগালাজ, মারধর আর নিতে পারছেন না অভিনেতা। পাশাপাশি তিনি অসুস্থ রয়েছেন বলে জানা গেছে। সম্প্রতি একটি সাক্ষাতকারে সলমান জানিয়েছে, তিনি আর এই শোয়ের অংশ হতে চাইছেন না। কিন্তু তাঁর হৃদয়ের একটা অংশ বলছে, এই শোতে থাকতে। আবার আর এক অংশ বলছে ‘বিগ বস’ থেকে সরে আসতে।

সূত্রের খবর, সলমানের পরিবার চান না তিনি আর এই শোয়ের অংশ হন। কারণ, অভিনেতা একটু অসুস্থ রয়েছেন। যদিও সালিম খানকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘শো ছাড়ার বিষয়ে আমরা ওকে কোনও মতামত দিইনি। যেটা সলমান চাইবেন সেটাই করবেন।’ তবে সলমানের পরিবর্তে কে হবে নতুন সঞ্চালক? জানা গিয়েছে, শোয়ের নির্মাতারা কোরিওগ্রাফার ফারহা খানকে আনতে চলেছেন। নতুন বছর থেকেই তিনি শোয়ের দায়িত্ব নিতে পারেন। যদিও এর আগে ফারহাকে ‘বিগ বস’ সঞ্চালনা করতে দেখা গিয়েছিল। তাছাড়াও এই সিজনের একটি বিশেষ পর্বে এসেছিলেন পরিচালক। তবে এই বিষয়ে সলমান, নির্মাতারা বা ফারহা কোনও মন্তব্য করেননি।

salman-farah kolkata news

উল্লেখ্য, ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘দাবাং ৩’। মুখ্য চরিত্রে রয়েছেন সলমান খান, সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর, মহেশ মাঞ্চরেকর, কিচা সুদীপ। পরিচালনা করেছেন প্রভু দেবা। ‘দাবাং ৩’ দিয়েই বলিউডে ডেবিউ করছেন সাই মাঞ্জরেকর। মারাঠি এবং বলিউড অভিনেতা মহেশ মাঞ্জরেকরের কন্যা তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here