adsdd

ডেস্ক: ছোটপর্দা ও বড়পর্দার পাশাপাশি এখন ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ বেড়েছে দিনে দিনে। বেশকিছু জনপ্রিয় ওয়েব চ্যানেলের মাধ্যমে বাজারে এসেছে নানা ধরনের ওয়েব কনটেন্ট। বলিউডের পাশাপাশি ওয়েব সিরিজে ইতিমধ্যেই নাম লিখিয়েছেন অক্ষয় কুমার। অপরদিকে শাহরুখকে দেখা যাবে খুব শীঘ্রই ওয়েব সিরিজে অভিনয় করতে কিংবা প্রযোজকের ভূমিকায়। কিন্তু এই ওয়েব সিরিজের সেন্সরশিপ নিয়ে বারবার সোচ্চার হতে দেখা গিয়েছে বিভিন্ন মহল থেকে। সেই পথে হেঁটেই এবার নিজের বক্তব্য রাখলেন সলমান খান। তিনি এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছেন কেন তিনি ওয়েব সিরিজে অভিনয় করতে চান না।

সলমান এই বিষয়ে জানিয়েছেন, ”না আমার ভালো লাগে না। খুব ভালো জায়গা এটা, কিন্তু ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি আমার কোনও ইচ্ছা নেই। সিনেমাতে একটা আলাদা পাঞ্চ থাকে। আমরা সেন্সর বোর্ডের মাধ্যমে সার্টিফিকেট পাই, ব্যাপারটি সেন্সরের মাধ্যমে যায়। কিন্তু ওয়েব সিরিজে সেইসব ব্যাপার নেই। যা ইচ্ছা দেখানো হয় যা ইচ্ছা বলা হয়। কোনও সেন্সরের বালাই নেই। এর জন্য একটা নির্দিষ্ট সংস্থা থাকা উচিত। যারা সেন্সরের বিষয়টা দেখবে। আমার সমস্যা এটাই যে বাচ্চারাও এই জিনিসগুলি দেখে নেয়, কারণ আজকের দিনে সবার কাছেই মোবাইল আছে। তাই এটা আমার ভালো লাগে না।” সলমান নিজে অন্সক্রিনে চুম্বন দৃশ্যে বা ন্যুড দৃশ্যে শ্যুটিং করা পছন্দ করেন না।

 

সেই কথা বারেবারে বলেছেন তিনি। এই সাক্ষাৎকারে সলমান তাঁর কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে জানান, ”পরিচালনা করার ইচ্ছা আছে। কেরিয়ারের শুরু থেকেই আমি পরিচালক হতে চেয়েছিলাম। তাই ভবিষ্যতে সেই পথে হয়ত হাঁটব আমি। কিন্তু আমি স্বল্প দৈর্ঘ্যের সিনেমা বানাব। বড় সিনেমা বানাতে গেলে এটা নয় যে প্রচুর টাকা লাগবে কিন্তু প্লট কিংবা চিত্রনাট্যটাও বড় হতে হবে।” সলমান তাঁর আগামী সিনেমা ‘ভারত’-এর প্রমোশন ছাড়াও মুম্বইতে ‘দাবাং-৩’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here