kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘সৌরভ গাঙ্গুলি তো বিশ্রাম আছেন। তিনি যদি নেট প্রাকটিসে নামেন তা হলে তো ভালই হয়। মানুষ তো সেটাই চাইছে।‘ সৌরভ গাঙ্গুলিকে নিয়ে আজ এমন মন্তব্য করলেন রাজ্য বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য। ফলে গুঞ্জন ছড়িয়েছে তবে কি এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? তবে তাকে নিয়েই গুঞ্জন চললেও সৌরভের তরফ থেকে এখনও এ ব্যাপারে কিছু জানানো হয়নি।

​আজ বিজেপি রাজ্য অফিসে সাংবাদিক সম্মেলন করেন শমীক ভট্টাচার্য। সেখানে তাঁর কাছে প্রশ্ন করা হয়, আগামী ৭ মার্চ ব্রিগেডের সভায় সৌরভ গাঙ্গুলি কি উপস্থিত হবেন? তিনি কি বিজেপিতে যোগদান করবেন? এই প্রশ্নের উত্তরে শমীক ভট্টাচার্য ইঙ্গিতপূর্ণ ভাবে বলেন, ‘সৌরভ গাঙ্গুলি বিশ্রামে আছেন। তিনি যদি আবার নেট প্র্যাকটিস নামেন তা হলে তো ভালই হয়। রাজ্যের মানুষ সেটাই চায়।‘

​সৌরভ গাঙ্গুলি বিজেপিতে যোগ দিতে পারেন- একাধিকবার এমন জল্পনা ছড়িয়েছে। কিন্তু কোনও বারেই বিজেপি বা সৌরভের পক্ষ থেকে সেই জল্পনায় সিলমোহর দেওয়া হয়নি। বুকে অস্ত্রোপচারের পর আপাতত বাড়িতে বিশ্রামে আছেন সৌরভ। কিন্তু তাঁকে নিয়ে জল্পনা থামছে না। ইতিমধ্যে আবার নতুন জল্পনা ছড়িয়েছে ৭ মার্চ ব্রিগেড সভায় উপস্থিত হয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। কিন্তু এ ব্যাপারে সৌরভের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। এমন আবহে আজ আবার শমীক ভট্টাচার্যের এই মন্তব্যে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here