ডেস্ক: যে মিডিয়াকে হাতিয়ার করে সামির কূ-কীর্তি ফাঁস করতে মরিয়া হয়েছিলেন স্ত্রী। মেজাজ হারিয়ে সেই মিডিয়াকেই এবার আক্রমণ করে বসলেন স্ত্রী হাসিন জাহান। ভেঙে গুড়িয়ে দেওয়া হল সংবাদ মাধ্যমের ক্যামেরা।

মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে কলকাতা লর্ডস মোড়ের কাছে। সামির বিরুদ্ধে তাঁর অভিযোগের কারণে সংবাদমাধ্যমের নজর ছিল তাঁর দিকে। এদিন সকালে যাদবপুর আবাসনের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে করে রওনা দেন হাসিন। সেইসময় তাঁর পিছু নেয় সংবাদমাধ্যমও। এরপর হঠাৎই লর্ডসের মোড়ে গাড়ি থামিয়ে সংবাদমাধ্যমের গাড়ির উপর চড়াও হন সামির স্ত্রী। এক সাংবাদিক তাঁর ছবি তুলতে গেলে ক্যামেরার ব্যাগ ফেলে দেন হাসিন। ভেঙে দেওয়া হয় ক্যামেরাও। সংবাদমাধ্যমের গাড়ি তাঁর পিছু নেওয়াতেই এই রাগ হাসিনের।

এদিকে, যে পাক কন্যা আলিশবার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছেন স্ত্রী হাসিন জাহান। সম্প্রতি তাঁর জবাব দিয়েছেন আলিশবা নিজেই। সামির সুরেই তিনি বলেছেন, এক মহম্মদ ভাইয়ের কাছ থেকে টাকা পাওয়ার কথা ছিল সামির। সেই টাকাটাই আলিশবা পৌছে দিয়েছিলেন সামির কাছে। শুধুমাত্র কুরিয়র হিসাবেই কাজ করেছিলেন তিনি। এর বাইরে সামির সঙ্গে আর কোনও সম্পর্ক নেই তাঁর। তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই সামি ও তাঁর স্ত্রী হাসিন জাহানকে নিয়ে মুখর ক্রিকেট মহল। তাঁর বিরুদ্ধে বিবাহবহির্ভূত একাধিক অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন হাসিন। লালবাজারে তাঁর সব বয়ানের রেকর্ড জমা দেওয়া হয়েছে। যে মোবাইলে সামি ও বিভিন্ন দেশের মহিলাদের সঙ্গে যে কথোপকথন রেকর্ড ছিল তাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। লালবাজার সূত্রে জানা গিয়েছে, সোমবারই ক্রিকেটার শামি ও হাসিনের গোপন জবানবন্দি নিতে পারে পুলিশ। জেরা করা হতে পারে সামির দাদাকেও। যার জন্য উত্তরপ্রদেশে সামির দাদার বাড়িতেও যেতে পারে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here