Home Featured বিজেপির সদস্য পদের রসিদ! সনাতন মামলায় চিঠি গেরুয়া শিবিরকে

বিজেপির সদস্য পদের রসিদ! সনাতন মামলায় চিঠি গেরুয়া শিবিরকে

0
বিজেপির সদস্য পদের রসিদ! সনাতন মামলায় চিঠি গেরুয়া শিবিরকে
Parul

মহানগর ডেস্ক: সনাতন মামলার মোড় যেন ঘুরেই চলেছে। এই মামলার তদন্ত করতে গিয়ে এবার বিজেপিকে চিঠি পাঠাতে চলেছে লালবাজার। তদন্তসূত্রে জানা যাচ্ছে সনাতন নাকি বিজেপির সদস্য পদের সঙ্গে যুক্ত ছিলেন।

      বরানগরের বাসিন্দা ভুয়ো সিবিআই আধিকারিককে নিয়ে জল্পনা এখন তুঙ্গে। তদন্ত সূত্রে জানা যাচ্ছে তিনি নাকি বিজেপির সদস্য ছিলেন। দলের সদস্য পদের রসিদ মিলেছে তাঁর কাছ থেকে। সেই প্রসঙ্গেই লালবাজার থেকে চিঠি পাঠানো হবে বিজেপিকে। কবে তিনি সদস্য পদ পেয়েছেন, আদতেও কোনো পদে যুক্ত ছিলেন কিনা তার নিয়ে উঠছে প্রশ্ন।

      তাছাড়াও তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট এর খোঁজ চলছে। কতগুলি আ্যকাউন্ট রয়েছে,কী কী নামে আ্যকাউন্ট খোলা হয়েছে এই নিয়ে উঠছে প্রশ্ন। তদন্তের যত গভীরে যাওয়া হচ্ছে ততই বাড়ছে জটিলতা। কতজন মানুষের সাথে প্রতারণা করেছে এই ভুয়ো ব্যক্তি, কতদিন ধরে চলছে এই প্রতারণা তা নিয়ে তৈরি হচ্ছে জল্পনা। ওনার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু দফতরের নথি যার ওপর ভিত্তি করে সেই দফতর গুলিতে চিঠি পাঠানো হয়েছে। 

        এই ব্যাক্তি প্রথম সমস্যায় পড়েন ম্যান্ডেভিলা গার্ডেনের ১০ কোটি টাকার সম্পত্তি দখল করতে গিয়েই। ম্যান্ডেভিলা গার্ডেনের মালিক পুলিশে অভিযোগ জানিয়েছেন, গত ২৭ জুন তিনি একদিনের জন্য বাইরে যাওয়ার পর ফিরে এসে দেখেন, ওনার অফিসে বসে রয়েছেন সনাতন রায়চৌধুরী।

       সনাতন রায়চৌধুরী কলকাতা হাইকোর্টের আইনজীবী। পুলিশের দাবি, রাজ্য সরকারের স্ট্যান্ডিং কাউন্সিল, সিবিআই সদস্যের পর নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রকের আধিকারিক হিসেব‌ও দাবি করছেন এই ব্যাক্তি। দক্ষিণ আফ্রিকার ব্রিকস্ সম্মেলনেও নাকি গিয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here