national news

Highlights

  • চন্দন দস্যু বীরাপ্পানের মেয়ে বিদ্যা রানী যোগ দিল গেরুয়া শিবিরে
  • শনিবার তামিলনাড়ুর কৃষ্ণাগিরিতে বিজেপিতে যোগ দেন তিনি
  • বীরাপ্পানের মেয়ে বিদ্যা রাণী একজন আইনজীবী তথা সমাজকর্মী

মহানগর ওয়েবডেস্ক: চন্দন দস্যু বীরাপ্পানকে এখনও ভুলতে পারেনি মানুষ। এবার তার মেয়ে যোগ দিল বিজেপিতে। শনিবার তামিলনাড়ুর কৃষ্ণাগিরিতে নিহত চন্দন দস্যু বীরাপ্পানের মেয়ে বিদ্যা রানী যোগ দেয় গেরুয়া শিবিরে। তার সঙ্গে অন্যান্য দল থেকেও প্রায় ১০০০ কর্মী যোগ দেয় বিজেপিতে।

বীরাপ্পানের মেয়ে বিদ্যা রাণী একজন আইনজীবী তথা সমাজকর্মী। তিনি জানিয়েছেন, বাবাও গরিবদের সেবা করতে চেয়েছিলেন। কিন্তু যে পথে হেঁটে তিনি তা করতে চেয়েছিলেন সেটি সঠিক ছিল না। বিজেপিতে তিনি এইজন্যই যোগ দিয়েছেন যাতে তিনি দেশের মানুষের সেবা করতে পারেন। বীরাপ্পানের বড় মেয়ে হলেন বীরাপ্পান। বেশ কিছু সংবাদমাধ্যমকে বিদ্যা রাণী জানিয়েছিলেন, দরিদ্র মানুষদের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রকল্পগুলি দেখে উদ্বুদ্ধ হন তিনি। যা থেকে তিনি সিদ্ধান্ত নেন বিজেপিতে যোগ দেওয়ার।

বিদ্যা আরও জানিয়েছেন, কেন্দ্রীয় মন্ত্রী পোন রাধাকৃষ্ণানের সঙ্গে দুবছর আগেই কথা হয়েছিল তাঁর। মন্ত্রী সেসময়ই তাকে বলেছিলেন বিজেপিতে যোগ দেওয়ার জন্য যাতে মানুষের সেবা করতে পারি। আমি সেই কথাগুলো ভেবে দেখেছিলাম। অবশেষে আমি সিদ্ধান্ত নি বিজেপিতে যোগ দেওয়ার। শিক্ষার মাধ্যমেই জাতি ধর্ম নির্বিশেষে মানব সমাজের বিকাশ ঘটাতে চান বিদ্যা। গত একবছর ধরে কৃষ্ণাগিরিতে টিউশন সেন্টারও চালাচ্ছেন তিনি।

কৃষ্ণাগিরির বিজেপি রাজ্য সভাপতি কে এস নরেন্দ্রান জানিয়েছেন, দল বিদ্যার এই ইতিবাচক চিন্তাকে কাজে লাগাতে চায়। আপাতত নেত্রী হিসেবেই দলে কাজ করবেন বিদ্যা রানী, পরে তার পদ ঠিক করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here