Home Featured প্রকাশ্যে অর্জুন-পরিণীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির পোস্টার

প্রকাশ্যে অর্জুন-পরিণীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির পোস্টার

0
প্রকাশ্যে অর্জুন-পরিণীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির পোস্টার
Parul

Highlights

  • এদিন প্রকাশ্যে এসেছে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর ছবির নতুন পোস্টার
  • দিবাকর ব্যানার্জীর পরিচালনায় এই ডার্ক কমেডি মুক্তি পাবে মার্চ মাসের ২০ তারিখ
  • ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া

মহানগর ওয়েবডেস্ক: শ্যুটিং শেষ হয়ে গেলেও দীর্ঘদিন ধরেই মুক্তির আলো দেখতে পায়নি অর্জুন কাপুর অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’। নানা কারণেই মুক্তির তারখি বারবার পিছিয়ে গিয়েছে এই ছবির। অবশেষে এদিন প্রকাশ্যে এসেছে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর ছবির নতুন পোস্টার। সেখানে দেখা গিয়েছে অর্জুন একজন পুলিশের চরিত্রে যার নাম ‘পিঙ্কি ধাইয়া’ আর পরিণীতি চোপড়ার চরিত্রের নাম ‘সন্দীপ কউর’।


যশ রাজ ফিল্মসের ব্যানারে, দিবাকর ব্যানার্জীর পরিচালনায় এই ডার্ক কমেডি মুক্তি পাবে মার্চ মাসের ২০ তারিখ। সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এসেছে অর্জুন ও পরিণীতির নতুন লুক। রং পেন্সিলে আঁকা এই পোস্টার ঘিরে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে উন্মাদনা। ২০১৮ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির। যদিও অনিবার্য কারণবশত পিছিয়ে যায় এই সিনেমার মুক্তির তারিখ।


২০১২ সালে যশ রাজ ফিল্মসের ব্যানারে রূপোলি পর্দায় ডেবিউ করেন অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। যশ রাজ ফিল্মসের ‘ইশাকজাদে’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন অর্জুন-পরিণীতি চোপড়া। কাজের কথা বলতে গেলে অর্জুনকে শেষ দেখা গিয়েছিল আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’ ছবিতে। অপরদিকে পরিণীতি চোপড়া ব্যস্ত রয়েছেন ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিক নিয়ে। এছাড়াও পরিণীতি চোপড়াকে চলতি বছরেই দেখা যাবে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার কাজ নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here