ডেস্ক: গত সপ্তাহতেই জানা গিয়েছিল যে, সঞ্জয় লীলা বনশালির সিনেমাতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে সলমান ও শাহরুখ খানকে। যদিও এই সিনেমাতে কিং খানকে কেমিও করতে দেখা যাবে বলেই জানা যায়। তবে সঞ্জয় লীলা বনশালির প্রযোজনা সংস্থার তরফ থেকে জানা গিয়েছে কিং খানের চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ।

কার্যত সলমান ও শাহরুখ একে ওপরের সিনেমাতে বহুবার কেমিও করেছেন। কিন্তু করণ-অর্জুনের পর সলমান ও শাহরুখ খান সেভাবে বড় চরিত্রের জন্য একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। সেই পথে হেঁটেই এবার সঞ্জয় লীলা বনশালির সিনেমাতে জুটি বাঁধছেন দুই খান। এটা চমক তো ছিলই কিন্তু আরও বড় চমকের খবর পাওয়া গিয়েছে। সূত্রের খবর, সলমান ও শাহরুখের মাঝে এই সিনেমাতে নায়িকা হিসাবে দেখা যেতে পারে আলিয়া ভাটকে। সূত্রের খবর, সলমান প্রথম থেকেই জানিয়েছিলেন এই সিনেমাতে তাঁর বিপরীতে ক্যাটরিনাকে নিতে হবে। কিন্তু সঞ্জয় সেই কথার ধার না ধেরে তাঁর সিনেমাতে অভিনয় করার জন্য আলিয়া ভাটের কাছে চিত্রনাট্য পাঠিয়েছেন বলে জানা গিয়েছে।

 

কিছুদিন আগেই জানা গিয়েছিল প্রিয়াঙ্কাকে দেখা যেতে পারে মুখ্য চরিত্রে কিন্তু সলমানের আপত্তি থাকায় সেই জায়গায় এবার হয়ত মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে আলিয়াকে। যদিও এই বিষয়ে আলিয়া সাংবাদিকদের কিছুই জানাননি। আলিয়া ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘কলঙ্ক’ নিয়ে। তবে সলমানের সিনেমাতে আলিয়ার অভিনয় এন্ট্রি হলে বড় চমক আসবে সেটা আশা করাই যায়। চলতি বছরে নয় জানা গিয়েছে আগামী বছরেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here