সঞ্জয়ের প্রযোজনায় ফের বড়পর্দায় প্রধানমন্ত্রীর জীবনি! শুভেচ্ছা জানালেন অক্ষয়-প্রভাস

0
273

মহানগর ওয়েবডেস্ক: চলতি বছরেই মুক্তি পেয়েছে উমাঙ্গ কুমার পরিচালিত ‘পি এম নরেন্দ্র মোদী’। যেখানে ফুটে উঠেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনি। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বিবেক ওবেরয়কে। এবার প্রধানমন্ত্রীর জীবনি আবারও ফুটে উঠবে বড়পর্দায়। সৌজন্যে সঞ্জয় লীলা বনশালি ও তাঁর প্রযোজনা সংস্থা। গতকাল খবর রটে যায় সঞ্জয় লীলা বনশালি নাকি তাঁর আগামী ছবি হিসাবে বেছে নিয়েছেন প্রধানমন্ত্রীর জীবনিকে। কিন্তু সেই খবরের সত্যতায় জল ঢাললেন খোদ পরিচালক। তবে তাঁর পরিচালনায় না হলেও সঞ্জয়ের প্রযোজনায় আসতে চলেছে মোদীর আরও একটি বায়োপিক।

এদিন প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ্যে এসেছে সেই সিনেমার পোষ্টার। সিনেমার নাম ‘মন বৈরাগী’। এদিন অভিনেতা প্রভাস ও অক্ষয় কুমার দু’জনেই টুইটার অ্যাকাউন্ট থেকে সেই সংক্রান্ত খবর ও ছবি প্রকাশ্যে এনেছেন। পোষ্টার মুক্তির পর সঞ্জয় লীলা বনশালি জানিয়েছেন, ”গল্পটি খুবই যত্নসহকারে রিসার্চ করে বানানো। আর প্রধানমন্ত্রীর যুব বয়সকে বড়পর্দায় তুলে ধরতে পারাটা আমার কাছে খুবই গর্বের বিষয় হবে। এই গল্পটি কোথাও বলা হয়নি বা লেখা হয়নি। আমার মনে হয়েছে এই গল্পটা বলাটা দরকার সাধারণ মানুষের কাছে। গোটা বিশ্বের কাছে একটি গুরুত্বপূর্ণ বার্তা যাবে।”

সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠি। তিনি এই বিষয় নিয়ে জানিয়েছেন, ”মানুষের জীবনি নিয়ে সিনেমা বানানোর একটা আলাদাই মজা আছে। আর কথা হচ্ছে যখন দেশের অন্যতম শক্তিশালী নেতার প্রসঙ্গে তখন তো মানুষ দেখতে আসতে বাধ্য।” শুধুমাত্র সঞ্জয় লীলা বনশালি নয় এই সিনেমাটি প্রযোজনা করবেন মহাবীর জইন। অর্থাৎ ফের একবার দর্শকদের সামনে ফুটে উঠবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here