satguyhuj

মহানগর ওয়েবডেস্ক: গতবছরে ‘জিরো’ সিনেমার ভরাডুবির পর বড়পর্দা থেকে বিমুখ হয়েছিলেন শাহরুখ খান। তাঁর আগামী সিনেমার কাজ নিয়ে কোথাও মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। সূত্র মারফত জানা গিয়েছিল, ‘জিরো’ সিনেমার তীব্র সমালোচনার জন্য কিং খান কিছুটা ব্যাকফুটে চলে গিয়েছেন। এক সাক্ষাৎকারে শাহরুখ এও জানিয়েছিলেন এই ছবির গাফিলতি গুলো তিনি শোধরানোর জন্য কিছুদিন সময় নেবেন। যার জন্য রাকেশ শর্মার বায়োপিক ‘সাড়ে জাহা সে আচ্ছা’ ও ‘ডন থ্রি’ কাজ ছেড়ে দিয়েছেন বলিউডের বাদশা। সূত্রের খবর, শাহরুখ এবার কিছুদিনের মধ্যেই তাঁর আগামী সিনেমার কাজ শুরু করবেন। প্রযোজক হিসাবে আবারও মাঠে নামছেন কিং খান। সূত্রের খবর, পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে খুব শীঘ্রই কাজ শুরু করতে চলেছেন শাহরুখ খান।

সিনেমার নাম ‘ইজহার’। সূত্রের খবর, ইম্পার কাছে এই নামে তাঁর আগামী সিনেমা রেজিস্ট্রি করিয়েছেন বনশালি। সেই সিনেমাতেই হয়ত মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে শাহরুখ খানকে। কিং খান প্রযোজনা করলেও বনশালি নিজেও এই সিনেমার প্রযোজনা করবেন বলে জানা গিয়েছে। যদিও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি এখনও পর্যন্ত। এমনকি শাহরুখের বিপরীতে কাকে দেখা যাবে এই বিষয়েও কিছু জানা যায়নি। কিছুদিন আগেই চেন্নাইয়ের আইপিল খেলা চলাকালীন দক্ষিণের পরিচালক অটলির সঙ্গে দেখা গিয়েছিল কিং খানকে।

 

তারপর থেকেই জল্পনা শুরু হয় এবার হয়ত তামিল সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে। যদিও সেই বিষয়ে নিশ্চিত কিছুই জানা যায়নি। বনশালি আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘ইনসাল্লাহ’ নিয়ে। এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট ও সলমান খান। আগামী বছরের ঈদে মুক্তি পাবে এই সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here