মহানগর ওয়েবডেস্ক: আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত।   ভারতীয় রাজনীতিতে সঞ্জয় রাউত–এর খ্যাতি বিতর্ক তৈরি করার জন্য। যদিও এবার তার মন্তব্যের বিষয় রাজনৈতিক নয় বরং কিছুটা ‘অরাজনৈতিক’। সুশান্তের আত্মহত্যার ঘটনা নিয়ে তার নিজস্ব অভিমত জানালেন শিবসেনার এই নেতা এবং বক্তব্যটি যথারীতি বিস্ফোরক।

এদিন তিনি দলীয় মুখপত্র ‘সামনা’য় লিখেছেন, ‘অনেকের ধারণা সুশান্তের মৃত্যুর পিছনে কোনও গভীর রহস্য লুকিয়ে রয়েছে। কিছুদিন আগে এক পরিচালক লিখেছিলেন তিনি আঁচ করেছিলেন সুশান্ত হয়ত আত্মহত্যা করবেন। আমি তাকে প্রশ্ন করতে চাই সুশান্তকে বাঁচাতে আপনি কী পদক্ষেপ গ্রহণ করেছেন? নওয়াজউদ্দিন সিদ্দিকী ‘ঠাকরে’ ছবিতে বালাসাহেবের চরিত্রে অভিনয় করার পর আমি সংবাদমাধ্যমে জানাই এবার জর্জ ফার্নান্ডেজ এর জীবনী নিয়ে ছবি বানাব। আমি ভেবে রেখেছিলাম জর্জের চরিত্রে সুশান্তকে নেব কারণ বড়পর্দায় উনি মহেন্দ্র সিং ধোনির চরিত্রকে বেশ ভালোই ফুটিয়ে তুলেছিলেন। তারপর আমি জানতে পারি উনি মানসিক অবসাদে ভুগছেন তখন নিজের সিদ্ধান্ত বদল করি। এখন সুশান্তের আত্নহত্যা যেন উৎসবে পরিণত হয়েছে।’

তার এই বক্তব্য গুলি মুহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। এর আগে সোনু সুদকে নিয়ে বিতর্কিত বক্তব্য করেছিলেন সঞ্জয়। তার সামাজিক কাজের পিছনে রাজনৈতিক উদ্দেশ্য থাকায় ‘সামনা’য়  বিস্ফোরক কিছু মন্তব্য করেন সঞ্জয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here