news bengali

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের হানায় স্তব্ধ গোটা দেশ। সংক্রমণ আটকাতে দেশজুড়ে লাগু হয়েছে লকডাউন। যার জন্য কাজ হারিয়েছেন অনেক মানুষ। করুণ অবস্থা দিনমজুরদের। আর এই পরিস্থিতিতে তীব্র সঙ্কটের মধ্যে পড়েছেন দেশের লোক শিল্পীরা। কাজ বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তারা। সে সকল শিল্পীরা লাইভ শো করে দিন চালান তাদের অবস্থাও যথেষ্ট সঙ্কটজনক হয়ে পড়েছে সব কিছু বন্ধ হয়ে পড়ার ফলে।

লোক শিল্পী ও লাইভ শো’র শিল্পীদের সঙ্কট দূর করতে একটি বিশেষ উদ্যোগ নিয়েছে বিলিভ এন্টারটেনমেন্ট। অনহাদ ফাউন্ডেশনের সহযোগিতায় একটি বিশেষ কনসার্ট এর আয়োজন করেছে এই সংগঠন। ভারতবর্ষের জনপ্রিয় শিল্পীদের নিয়ে একটি কনসার্ট আয়োজন করেছেন তারা। সমস্ত শিল্পীই যে যার বাড়ি থেকেই এই কনাসার্টে অংশ নেবেন।

সঙ্গীত জগতে কাজ করা মোট ২০ জন শিল্পী এগিয়ে এসেছেন এই সামাজিক উদ্যোগে। গত ২৪ এপ্রিল থেকে সোশ্যাল মিডিয়াতে গান গাইছেন এই ২০ জন শিল্পী। যার মাধ্যমে ডোনেশন তুলে সঙ্কটের মধ্যে থাকা লোক শিল্পীদের কাছে সেই অর্থ পৌঁছে দেবেন বিলিভ এন্টারটেনমেন্ট। আগামী ৩ মে পর্যন্ত চলবে এই লাইভ অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন শঙ্কর মহাদেবন, অমিত ত্রিবেদী, বিশাল দাদলানি, সালিম সুলেমান, রঘু দীক্ষিত, হরবাজান মান, পাপোন, মামে খান ছাড়াও আরও অনেকে। ১৫ মিনিটের এই কনসার্টে সাধারণ দর্শকদের গান শোনাচ্ছেন এই শিল্পীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here