করিনা আমার বন্ধু, কিন্তু এটাও মাথায় রাখতে হয় উনি আমার বাবার স্ত্রী: সারা

0
465

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এসেই নিজের ম্যাটুরিটির প্রমাণ বারবার দিয়েছেন সারা আলি খান। তাঁর পারিবারিক সম্পর্ক, নিজের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে নানা কথা বলেছেন সাংবাদিকদের। পাশাপাশি তাঁর সঙ্গে করিনার সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন সারা। এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, ”আমার মনে হয় করিনা আমার বন্ধু, তাঁর থেকেও বেশি গুরুত্বপূর্ণ করিনা আমার বাবার স্ত্রী। আমি তাঁকে সম্মান করি, আর এটা আমি এতদিনে বুঝেছি করিনা আমার বাবাকে খুশি রাখে। আমাদের কাজটা একই, আমাদের পৃথিবী কিংবা পরিবেশটাও এক। তাই নিজেদের মধ্যে কথাবার্তাও ভালো হয়।”

সারা হলেন সইফ আলি খানের প্রথম বিয়ে অর্থাৎ অমৃতা সিং-এর সন্তান। ২০০৪ সালে সইফ ও অমৃতার বিবাহ-বিচ্ছেদ হলে সারা তাঁর মায়ের কাছেই থেকে যান। যদিও সইফের দ্বিতীয় বিয়ে নিয়ে কোনও বিরূপ মন্তব্য করতে দেখা যায় নি সারাকে। করিনাও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন,”দেখুন, আপনি খুব ভালো মা একজন, যেটা অনেক কিছুই বলে দেয়। তো এত বিভ্রান্ত হওয়ার কী আছে? সম্মানটাই জরুরি।” কিছুদিন আগেই করণ সারাকে মজা করে বলেন,”করিনা তোমার ছোটো মা”, সেটি শুনে করিনা কিছুটা রেগে যান। পাশাপাশি এক সাক্ষাৎকারে করিনা জানান, ”আমি সইফ কে সবসময় বলি, সারা আর ইব্রাহিমকে নিজের বন্ধু হিসাবেই দেখব আমি। আমি কোনওদিন তাঁদের মা হিসাবে আচরণ করব না, তাঁদের মা রয়েছেন, যিনি যঠেষ্ট ভালোভাবে মানুষ করেছেন তাঁকে। শুধুমাত্র ভালো বন্ধু হতে চাই আমি। তাঁদের জীবনে যেখানেই বিপদে পড়ুক না কেন উপদেশ দিয়ে সাহায্যে করব আমরাই। সারাজীবন যাই হয়ে যাক না কেন আমি তাঁদের পাশেই থাকব।”

সারা আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘কুলি নং-১’-এর শ্যুটিং নিয়ে। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এছাড়াও আগামী বছরে কার্তিক আরিয়ানের বিপরীতে তাঁর অভিনীত সিনেমা ‘লাভ আজ কাল-২’ মুক্তি পাবে বলেও জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here