মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ড্রাগ যোগের হদিশ পেতেই নড়েচড়ে বসে এনসিবি। তারপরেই বিভিন্ন তথ্যের ভিত্তিতে প্রথমে সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা তারপর রিয়া সহ ছয় জনকে ড্রাগ যোগের মামলায় গ্রেফতার করে এনসিবি আধিকারিকেরা।

রিয়াকে গ্রেফতার করার আগেই জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী অফিসাররা। সেখানেই বলিউডের ২৪ জন প্রথম সারির তারকার নাম নেনে যারা ড্রাগ মাফিয়াদের সঙ্গে সরাসরি জড়িত। যাদের মধ্যে প্রকাশ্যে আসে অভিনেত্রী সারা আলি খান ও রাকুল প্রীত সিং এর নাম। সূত্রের খবর, এদিন এনসিবি তরফ থেকে জানানো হয়েছে চলতি সপ্তাহেই সুশান্ত মামলায় ড্রাগ যোগের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে।

এখন বলিউডের চর্চার বিষয় হল রিয়ার বয়ানে শ্রদ্ধা কাপুরের নাম ছিল না কিন্তু এনসিবি শ্রদ্ধাকে ডেকে পাঠানোর তথ্য সামনে আসতেই চমক এসেছে বলিপাড়ায়। সূত্রের খবর, সারা ও শ্রদ্ধা সুশান্তের বাগানবাড়িতে যাতায়াত করতেন। আর সেখানেই মাদকের নেশার নানা হদিশ আগেই পাওয়া গিয়েছে। তাই তাদের দুজনের কোনও যোগাযোগ আছে কিনা এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পারে এনসিবি।

আগেই জানা গিয়েছিল সারা আলি খান এর সঙ্গে সম্পর্ক ছিল সুশান্ত সিং রাজপুতের। এছাড়াও শ্রদ্ধা কাপুরের সঙ্গে একটি ছবিতে কাজ করেছেন সুশান্ত। তাই তাদের দুজনের নাম ড্রাগ যোগে সামনে এসেছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here