kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: ঠাকুমার সঙ্গে এই বাংলার যে নাড়ির যোগ সেটা নাতনি বেশ ভালই জানেন। নিজে বাংলা বলতে বা বুঝতে না পারলেও বাংলার প্রতি তার টান হয়তো রয়েছে সেই কারনেই। সোমবার সেই নাতনি যখন বাংলার বুকে দেশের ক্ষমতাসীন দলের প্রার্থীর হয়ে প্রচারে এলেন তখন তাঁকে দেখতে বাস্তবিক অর্থেই ভিড় জমে গেল রাস্তায়। কারন এই কন্যার ঠাকুমা তো যে সে কেউ নন, স্বয়ং শর্মিলা ঠাকুর। যাকে শুধু বাংলা কেন, গোতা দেশ যাকে একডাকে চেনে। সেই শর্মিলার নাতনি, সঈফ আলি খানের মেয়ে সারা আলি খান সোমবার কোচবিহারে এলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের হয়ে প্রচারে।

আগামী ১১এপ্রিল কোচবিহার লোকসভা কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে কোচবিহার লোকসভা কেন্দ্রের সমস্ত রাজনৈতিক দল জোর কদমে প্রচার চালাছে। তারকাদের নিয়ে নির্বাচনী প্রচার কোন দল এখনও না শুরু করলেও সোমবার কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে প্রচারে এলেন বলিউড অভিনেত্রী সারা খান। তাকে দেখার কার্যত মানুষের ঢল নেমে পড়ে রাস্তায়। বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে কোচবিহার লোকসভা কেন্দ্রের মাথাভাঙ্গা শহর এলাকায় রোড শো করেন বিজেপি নিশীথ প্রামনিকত। নিশীথের হয়ে প্রচারের এসে এদিন সারা বলেন, ‘এখানে এসে ভাল লাগছে। এখানকার মানুষ খুব মিষ্টি। নিশীথজিকে আমি আগে থেকে চিনি। উনি জিতুন এটাই আমি চাই। তাই ওনার হয়ে প্রচারে এসেছি।

 

এদিন নিশীথ মাথাভাঙ্গা-২ ব্লকের সমস্ত গ্রামে গাড়ী নিয়ে রোড শো করে প্রচারে করেন। তার সঙ্গে সঙ্গে ছিলেন সারা খানও। মাথাভাঙ্গা ২ ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েত এলাকায় তিনি গাড়ীর কনভয় করে প্রচারের যান। সমস্ত জায়গায় দলের কর্মীদের সঙ্গে দেখা করে সাধারন মানুষের কাছে ভোট চান। সেখান থেকে এদিন সন্ধ্যায় মাথভাঙ্গা শহরের পৌঁছে রোড শো করেন তিনি।

Happy April Fool! আজ ১লা এপ্রিল। দুনিয়া জুড়ে বুদ্ধু বানাবার দিন। তাই আমাদের পাঠকদের সঙ্গেও আমরা একটু মজার খুনসুঁটি করলাম। নিশীথ প্রামাণিকের হয়ে যিনি প্রচারে এসেছিলেন তিনি শর্মিলা ঠাকুরের নাতনি সারা আলি খান নন, হিন্দি সিরিয়াল ‘বিদাই’ খ্যাত নায়িকা সারা খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here