kolkata bengali news

Highlights

  • আনন্দ এল রাই-এর ‘আতরেঙ্গি’ সিনেমাতেও অক্ষয় কুমার ও ধনুষের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারাকে
  • ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’, ‘কুলি নং-১’ রয়েছে চলতি বছরে মুক্তির অপেক্ষায়
  • ২০০৯ সালে বলিউডে নিজের অভিনয়ের এক অন্য রূপ দেখিয়েছিলেন শাহিদ কাপুর

মহানগর ওয়েবডেস্ক: ২০০৯ সালে বলিউডে নিজের অভিনয়ের এক অন্য রূপ দেখিয়েছিলেন শাহিদ কাপুর। বিশাল ভরদ্বাজের ‘কামিনে’ সিনেমার মাধ্যমে বলিউডে বিশেষ নজির গড়েন শাহিদ। সূত্রের খবর, ফের বড়পর্দায় আসছে ‘কামিনে’-এর সিক্যুয়াল। বিশাল ভরদ্বাজ আপাতত শুরু করেছেন তাঁর এই সিনেমার কাজ। আর এইখানেই চমক দিয়েছেন পরিচালক। ‘কামিনে’-তে জুটি বেঁধে দর্শকদের কাছে এক অন্য ধারার ছবি উপহার দিয়েছিলেন শাহিদ-প্রিয়াঙ্কা চোপড়া। সূত্রের খবর, এবার শাহিদের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে।

বিশালের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র সফলতার কথা মাথায় রেখেই সারাকে শাহিদের বিপরীতে কাস্ট করার চিন্তাভাবনা করেছেন পরিচালক। চলতি বছরেই সারার দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’, ‘কুলি নং-১’ রয়েছে চলতি বছরে মুক্তির অপেক্ষায়। এছাড়াও আনন্দ এল রাই-এর ‘আতরেঙ্গি’ সিনেমাতেও অক্ষয় কুমার ও ধনুষের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারাকে। এছাড়াও রয়েছে বিশাল ভরদ্বাজের ‘কামিনে-২’। যদিও পরিচালক এখনও এই সিনেমার চিত্রনাট্যের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলেও জানা গিয়েছে। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলে জানা গিয়েছে।

বিশালের সঙ্গে প্রথম কাজ হিসাবে ‘কামিনে’-তে অভিনয় করেন শাহিদ কাপুর। বলিউডে এই সিনেমাতে তাঁর অভিনয় নিয়ে সর্বত্রই প্রশংসিত হয়। শাহিদ, বিশাল ভরদ্বাজের ‘কামিনে’ ছাড়াও ‘হায়দার’ সিনেমাতে অভিনয় করেছিলেন। কাজের কথা বলতে গেলে শাহিদ আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘জার্সি’ হিন্দি রিমেক নিয়ে। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই সিনেমার। শাহিদকে শেষ দেখা গিয়েছিল ‘কবীর সিং’ সিনেমাতে। যা ২০১৯-এর বক্স অফিসের অন্যতম জনপ্রিয় সিনেমা হিসাবে সাফল্য অর্জন করে। বক্স অফিসে মোট ৩০০ কোটির ব্যবসা করেছে শাহিদের ‘কবীর সিং’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here