বিচ্ছেদের পথে সারা-কার্তিক! দেখা যাবে এই লাভ বার্ডসকে?

0
736
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিটাউনের সবচেয়ে চর্চিত কাপল হচ্ছে সারা-কার্তিক। দুই লাভ বার্ডস যেখানেই যান না কেন পাপারাৎজিদের ক্যামেরা একেবারে তৈরি থাকে দুজনকে ফ্রেমে বন্দি করতে। তবে আর হয়তো কার্তিক- সারাকে দেখা যাবে না। দুজনের পথ আলাদা হচ্ছে! বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, এই লাভ বার্ডস বিচ্ছেদের পথে হাঁটছেন। তবে হঠাৎ কী হল, যার কারণে এমন সিদ্ধান্ত নিতে হচ্ছে সারা, কার্তিককে? জানা গিয়েছে, অভিনেতা চিত্রসাংবাদিকদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সারার সঙ্গে তাঁর কোনও ছবি না তোলা হয়। আসলে, পাপারাৎজিদের পছন্দের কাপল হচ্ছে এই জুটি। তাই এবার থেকে সারা বা কার্তিকের কোনও ছবি আর একসঙ্গে দেখা যাবে না বলে মনে করা হচ্ছে।

kolkata bengali news

সূত্রের খবর, নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান অভিনেতা। তাই সারার সঙ্গে কোনও সম্পর্কে জড়াতে নারাজ কার্তিক। এমনকি পতৌদি পরিবারের কন্যার বয়ফ্রেন্ড শুনতে নারাজ বলিউডের চকলেট বয়ের। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তবে শুধু কার্তিকই নন, একই সিদ্ধান্ত ‘সিম্বা গার্ল’ সারারও। জানা গিয়েছে, কেরিয়ার নিয়ে সচেতন অভিনেত্রী। সিনেমা এবং কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান সারা। তাই অন্য কোনও বিষয়ে ভাবতে নারাজ সইফ কন্যা।

যদিও কার্তিক বা সারা কেউই বিচ্ছেদের বিষয় নিয়ে মুখ খোলেননি। এদিকে, কার্তিক ব্যস্ত আছেন ‘ভুলভুলাইয়া ২’-র শ্যুটিংয়ে। অন্যদিকে, সারাকে বিগ বাজেটের ছবিতে দেখা যেতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here