ডেস্ক: বলিউডে গ্র্যান্ড এন্ট্রি হয়েছে সইফ কন্যা সারা আলি খানের। ‘কেদারনাথ’ ছবি দিয়ে ডেবিউ করেছেন সারা। এরপর তাঁকে দেখা যায় ‘সিম্বা’ ছবিতে। দুটো ছবিই বক্স অফিসে হিট করে। ‘কেদারনাথ’ দিয়ে যাত্রা শুরু করলেও অভিনেত্রী কিন্তু ইতিমধ্যেই বলিউডের একাধিক পরিচালকদের পছন্দের তালিকায় শামিল হয়েছেন। শোনা গিয়েছে, অভিনেত্রীর কাছে একাধিক ছবির অফারও আসা শুরু হয়ে গিয়েছে। তবে নিজের জার্নি নিয়ে অভিনেত্রী বলেন, তিনি খুব ভাগ্যবতী যে তিনি এমন সুযোগ পেয়েছেন। ছোট থেকেই তাঁর অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল। শুটিংয়ের সময় সহ অভিনেতাদের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক সে বিষয় নিয়েও মুখ খুলেছেন ‘সিম্বা গার্ল’। তিনি বলেন, আমার কাজকর্মের জন্য তাদের অনেক সমস্যা হয়েছে। যার জন্য আমি খুব দুঃখিত।

জানা গিয়েছে, শুটিংয়ের সময় সারা একদমই কসমেটিক পছন্দ করতেন না। তিনি ঘরোয়া উপায়ে পরিচর্চা করতেন। সারা বলেন, শুটিংয়ের ফাঁকে তিনি পরিচর্চা করতেন। চুলকে ঘন এবং মজবুত রাখার জন্য পেয়াজের রস ব্যবহার করতেন। কিন্তু পেয়াজের গন্ধে বেকায়দায় পড়তে হত তাঁর সহ অভিনেতাদের। এই গন্ধে অভিনেতা রণবীর সিংয়ের অবস্থা নাকি খারাপ হয়ে গিয়েছিল যার জন্য তিনি তাঁর কাছে ক্ষমাও চেয়েছেন। রণবীর তাঁকে জিজ্ঞেস করেছিলেন, এতে কী কিছু লাভ হয়? ঠিক এরকমই ঘটনা ঘটেছিল ‘কেদারনাথ’ ছবির সেটে। সেখানেও তিনি এমনই কোনও কাণ্ড ঘটিয়েছিলেন। তবে এই সব কিছুর পাশাপাশি তিনি বলেন, সহ অভিনেতারা খুব ভালোছিল।

 

খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘লাভ আজ কাল২’-তে । অবশ্য বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অভিনেত্রী সারা আর কার্তিক প্রেম করছেন। যদিও দুজনেই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।  করণের কফি শো’তে এসে অভিনেত্রী জানান, তিনি কার্তিককে বেশ পছন্দ করেন এবং তাঁর সঙ্গে কাজ করতে চান। সারার এই আশা পূরণ হবে ‘লাভ আজ কাল২’ ছবির মাধ্যমেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here