Home Latest News জয়ললিতার পর এবার শশিকলা! রামগোপালের হাত ধরে বায়োপিকে প্রাক্তন মুখ্যমন্ত্রী

জয়ললিতার পর এবার শশিকলা! রামগোপালের হাত ধরে বায়োপিকে প্রাক্তন মুখ্যমন্ত্রী

0
জয়ললিতার পর এবার শশিকলা! রামগোপালের হাত ধরে বায়োপিকে প্রাক্তন মুখ্যমন্ত্রী
Parul

ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ‘লক্ষী এনটিআর’। পরিচালক রামগোপাল ভার্মার এই সিনেমাকে ঘিরে দক্ষিণে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। তাঁরই মাঝে গত রবিবার আগামী প্রজেক্ট ঘোষণা করেছেন রামগোপাল ভার্মা। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ছায়াসঙ্গী শশিকলার জীবনিকে বড়পর্দায় তুলে ধরতে চাইছেন রামগোপাল। জয়ললিতা মারা যাওয়ার পর তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর পথে শপথ নিতে দেখা গিয়েছিল তাঁকে। এবার শশিকলার জীবনিকেই হাতিয়ার করে বড়পর্দায় আনছেন রামগোপাল। এই বিষয়ে তিনি টুইত করে জানান, ”ঘোষণা করতে পেরে আমি খুব খুশি। বড়পর্দায় খুব শীঘ্রই আনছি।”

পাশাপাশি তিনি একটি পোষ্টারও শেয়ার করেন। শুধুমাত্র শশিকলার রাজনৈতিক কেরিয়ার নয় বিভিন্ন মানুষের সঙ্গে তাঁর মেলামেশা, জেল যাত্রা কিংবা ব্যক্তিগত জীবন নিয়েও বড়পর্দায় আসবে শশিকলার বায়োপিক। যদিও মুখ্য চরিত্রে কাকে অভিনয় করতে দেখা যাবে সেই বিষয়ে কিছুই জানাননি রামগোপাল। সূত্রের খবর, এইবছরের শেষে এই সিনেমার শ্যুটিং শুরু করবেন তিনি। ইতিমধ্যেই টলিউডে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার বায়োপিক নিয়ে কাজ শুরু করতে চলেছেন বিজয়।

 

মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনা রানাওতকে। কার্যত বলিউডে একের পর এক হিট আত্মজীবনি মূলক সিনেমা হাতে আসার পর এবার টলিউডে অর্থাৎ দক্ষিণী সিনেমাতেও সেই ছোঁয়া লেগেছে। রামগোপালের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লক্ষী এনটিআর’ বেশ জনপ্রিয় হয়েছে। এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে পি বিজয় কুমারকে। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে যোগনা শেট্টী, অগস্থা মঞ্জুকে। সূত্রের খবর, আগামী বছরেই মুক্তি পাবে শশিকলার বায়োপিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here