saswata

মহানগর ডেস্ক: সালটা ছিল ২০১২, পরিচালক সুজয় ঘোষের ‘কাহানিতে’ নিজের অভিনয় সত্ত্বাকে যেন নতুন করে আবিষ্কার করেছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আগে যিনি শুধুমাত্র টলিউডের অলিন্দেই সীমাবদ্ধ ছিলেন, তাঁকে চিনে নিয়েছিল গোটা ভারত ‘ভাড়াটে খুনি’ বব বিশ্বাসের চরিত্রে। বলা যায়, অভিনয়ে খ্যাতি এনে দিয়েছিল শাশ্বতকে। তারপর বেশ কয়েকটি হিন্দি ছবিতে কাজ করেন তিনি। এবার তাঁকে দেখা যাবে অনুরাগ কাশ্যপের সায়েন্স ফিকশন ছবি ‘দোবারা’তে। ইতিমধ্যেই ছবির শুটিংয়ের জন্য পুণেতে গিয়েছেন অভিনেতা।

কয়েকদিন আগেই, নিজের পরবর্তী ছবির নাম ঘোষণা করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। সঙ্গে ছিলেন তাঁর প্রিয় নায়িকা তাপসীও। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন একতা কাপুর। জানা যাচ্ছে, সিনেমায় প্রথমবার তাপসীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাশ্বত।

অন্যদিকে শুটিংয়ের জন্য হোটেলে যাওয়ার সঙ্গে সঙ্গেই শাশ্বতকে অভিনব উপহার দিয়ে স্বাগত জানানো হয়। সোশ্যাল মিডিয়ায় সেই উপহারের ছবি পোস্ট করে শাশ্বত লেখেন, “হোটেলের ঘরে ঢোকার পর আমার জন্য এটা অপেক্ষা করছিল। এভাবেই ভালবাসা এবং সম্মান দেখিয়েছে টিম। যার শীর্ষে রয়েছেন অনুরাগ কাশ্যপ। দোবারা টিমে যোগ দিলাম।”

 

View this post on Instagram

 

A post shared by Saswata Chatterjee (@saswatachatterjeeofficial)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here