ডেস্ক: বিগত দুটি লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটেই জয়ী হয়েছিলেন অভিনেতা থেকে রাজনীতিতে আসা শত্রুঘ্ন সিনহা। তবে বর্তমানে প্রধানমন্ত্রী তথা বর্তমান বিজেপির কাণ্ডারী’ নরেন্দ্র মোদীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে ভয় পান না তিনি। বরং তাঁর বিরুদ্ধেই লড়তে চান।

সম্প্রতি এক সাক্ষাত্কারে একথা জানিয়ে দলত্যাগী বিজেপি সাংসদ বলেন, ‘শুনেছিলাম বারাণসীর পাশাপাশি পাটনা সাহিব কেন্দ্র থেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন নরেন্দ্র মোদী। কী হল? এই কেন্দ্রে আমি তাঁর বিরুদ্ধে লড়তে পারলে ভালো লাগত।’ শত্রুঘ্ন বিজেপি ছাড়লেও পাটনা সাহিব কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে একশো শতাংশ আশাবাদী। এপ্রসঙ্গে বিজেপি নেতা সুশীল মোদীর কটাক্ষেরও তীক্ষ্ণ জবাব দিয়ে তিনি বলেন, ‘সুশীল মোদী নিজে কেন এই কেন্দ্র থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারতেন তো? তা না করে তিনি অন্য একজনকে (রবিশঙ্কর প্রসাদ) সামনে ঠেলে দিয়েছেন, যিনি কখনও পুরভোটেও জিততে পারেননি।’

প্রসঙ্গত, বিহারে বিজেপির অন্যতম শক্ত ঘাঁটি পাটনা সাহিব কেন্দ্র। আগের দুটি লোকসভা নির্বাচনে এই কেন্দ্র থেকেই বিজেপির টিকিটে জয়ী হয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। সম্প্রতি মতানৈক্যের জেরে এবং প্রিয় কেন্দ্র বিহারের পাটনা সাহিবের টিকিট না পাওয়ায় বিজেপি ত্যাগ করে কংগ্রেসে যোগ দেন তিনি। এবারে পাটনা সাহিব কেন্দ্রেরই কংগ্রেস প্রার্থী হয়েছেন তিনি। তাঁর বিপক্ষে রাজ্যসভার সাংসদ রবিশঙ্কর প্রসাদকে প্রার্থী করেছে বিজেপি। তাই শত্রুঘ্ন ‘জয় পাবেন না’ বলে মন্তব্য করেছিলেন বিজেপি নেতা সুশীল মোদী। তাঁর সেই মন্তব্যেরই কড়া জবাব দিয়ে ‘বিহারী বাবু’-র দাবি, এবারে তিনি রেকর্ড মার্জিন ভোটে জিতবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here