পুজোতে রহস্যের জাল গোটাতে আসছে ‘সত্যান্বেষী ব্যোমকেশ’!

0
145

মহানগর ওয়েবডেস্ক: বাঙালির আবেগে ও ভালোবাসায় ওতোপ্রতো ভাবে জড়িয়ে আছে ব্যোমকেশ বক্সী। সাহিত্যিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের সৃষ্টি এই গোয়েন্দা বাঙালির একান্তই প্রিয় বিষয় একটি। আর তাঁকে নিয়েই বড়পর্দায় নির্মিত হয়েছে একাধিক সিনেমা, সাহিত্যিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা এই গোয়েন্দাকে নিয়ে টলিপাড়াতে নানা পরিচালক নির্মাণ করেছেন বহু সিনেমা। ব্যোমকেশ রূপেও উঠে এসেছেন বহু তারকা, মাঝে মাঝে বদল হয়েছে অজিতের। এবার আরও এক নতুন পরিচালকের হাত ধরে বড়পর্দায় আসছে ব্যোমকেশ। কিছুদিন আগেই জানা গিয়েছিল চলতি বছরে পুজোতে আসবে সেই সিনেমা। গতকাল আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেয়ে গেল সেই সিনেমার ট্রেলার।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অঞ্জন দত্ত, গার্গী রায় চৌধুরী, আয়ূষী তালুকদার এছাড়াও আরও অনেকে। এবারের গল্প ‘মগ্ন মৈনাক’। ১৯৭১ সালের ঘটনা, যে সময় বাংলার অবস্থা রাজনৈতিক ভাবে অনেকটাই ভয়ঙ্কর ও সেই সময় কলকাতার এক নামী পরিবারে নেমে আসে এক দুর্ঘটনা। আর তাঁকে ঘিরেই জাল বুনেছে ব্যোমকেশের গল্পটি। এবার ব্যোমকেশ রূপে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে, তাঁর বন্ধু ও সঙ্গী হিসাবে রয়েছেন বাস্তবের ১৭ বছরের বন্ধু রুদ্রনীল ঘোষ। এবার তিনি অজিতের ভূমিকায়। এছাড়াও এই সিনেমার ক্রিয়েটিভ প্রযোজক ও চিত্রনাট্যের পাশাপাশি এই সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন আয়ুষী তালুকদার, গার্গী রায় চৌধুরী এবং আরও অনেকে। ওয়েবের পর এবার বড়পর্দায় ব্যোমকেশ বানাচ্ছেন সায়ন্তন ঘোষাল। সিনেমার নাম ‘সত্যান্বেষী ব্যোমকেশ’। চলতি বছরে পুজোতে মুক্তি পাবে এই সিনেমা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। সিনেমাটিতে সঙ্গীতের হেঁশেল সামলাচ্ছেন নীল দত্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here