kolkata news

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যৌন নির্যাতন, ধর্ষণের ঘটনা তো সারা দেশে এখন রোজকারের ঘটনা। নির্ভয়া কাণ্ডের পর সকলে ভেবেছিল যে পরিস্থিতি বদলাবে, কিন্তু হায়দরাবাদ কাণ্ড চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল পরিবেশ একই রয়েছে। বরং শ্লীলতাহানি থেকে শুরু করে অন্যান্য ঘটনা আরও বাড়ছে। এর থেকে বাদ নেই শহর কলকাতাও। এবার অত্যন্ত নিন্দনীয় ঘটনা ঘটল বেহালায়। কলেজ ছাত্রীদের দেখে প্রকাশ্যে হস্তমৈথুন করার ঘটনায় গ্রেফতার হল এক। বেহালায় কলেজ ছাত্রীদের দেখে হস্তমৈথুন করার ছবি গোপনে তুলে ধরা হল অপরাধীকে। ঘটনাটি ঘটেছে বেহালা থানার অন্তর্গত হিন্দুস্তান পার্কে।

দু’জন কলেজ ছাত্রী কলেজ শেষ হওয়ার পরে কলেজের ঠিক পিছন দিকে একটি পার্কে গিয়ে গল্প করার সময় বিগত তিন চারদিন ধরে দেখতে পায় একজন ব্যক্তি তাদেরকে অনুসরণ করছে, প্রথম দিন শুধু অনুসরণ করে, দ্বিতীয় দিন আবারও অনুসরণ করে। তৃতীয় দিন অর্থাৎ গতকাল সেই ব্যক্তি ছাত্রীদের দেখে পার্কের গেটের সামনে দাঁড়িয়ে হস্তমৈথুন করতে থাকে, সেই দেখে ছাত্রীরা মাথায় ফন্দি আটে যে করে হোক এটার একটা ভিডিও ফুটেজ করতে হবে প্রমাণ এর জন্য। সেইমতো তাদের এক বান্ধবী টিকটক করার জন্য ভিডিও করছিল, সেই সময়ই যে অপরাধী সেও দূরে ক্যামেরায় ধরা পড়ে যায় হস্তমৈথুন করা অবস্থায়। সেই সময় আগের থেকেই ওই দুই ছাত্রী তাদের পাড়ার দাদাদের পুরো ঘটনা বলে রেখেছিল। সুযোগ মতোই হাতেনাতে সেই ব্যক্তিকে ধরে ফেলে তারা।

এরপর বেহালা থানায় খবর দিলে থানার পুলিশ এসে শেখ সেলিম উদ্দিন নামে বছর চল্লিশের ওই যুবককে গ্রেফতার করে। পুলিশের হাতে ভিডিও ফুটেজটি প্রমাণ স্বরূপ তুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here