narendra modi

মহানগর ওয়েবডেস্ক: গোটা বিশ্বে এই মুহূর্তে আতঙ্কের অন্য নাম করোনাভাইরাস। বিশ্বের ১১৬ টি দেশে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। মৃত্যু হয়েছে ৪ হাজার ৬৩৪ জনের। আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ২৬ হাজার ৩৮০। ভারতে মারণ এই ভাইরাসের জেরে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৩। এহেন পরিস্থিতিতে বৃহস্পতিবার টুইট বার্তা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়ে দিলেন, দেশের কোনও মন্ত্রী এই দুঃসময়ে কোনও বিদেশ সফর করবেন না। পাশাপাশি, দেশবাসীকে আতঙ্ক না ছড়ানোরও অনুরোধ করেন তিনি।

দেশজুড়ে করোনার বাড়বাড়ন্তের পর বৃহস্পতিবার এক টুইট বার্তায় নরেন্দ্র মোদী লেখেন, ‘ভয় পাবেন না আপনারা। বরং সতর্কতা অবলম্বন করুন।’ পাশাপাশি দেশের কেন্দ্রীয় মন্ত্রীদের বার্তা দিয়ে তিনি লেখেন, ‘বর্তমানে বিশ্বজুড়ে যে পরিস্থিতি তাতে কোনও মন্ত্রী বিদেশ সফর করবেন না। আমি আমার দেশবাসীকে অনুরোধ জানাচ্ছি, বিশেষ কোনও জরুরী দরকার ছাড়া বিদেশে যাবেন না। এবং এই ভাইরাস যে পরিস্থিতি তৈরি করেছে তাতে বড় কোনও জমায়েতে না গিয়ে এই পরিস্থিতি সামাল দিতে পারি আমরা।’

এর পাশাপাশি আরও এক টুইট বার্তায় তিনি জানান, কেন্দ্রীয় সরকার কোভিড-১৯ ভাইরাস নিয়ে সম্পূর্ণ রূপে সচেতন। কেন্দ্রীয় সরকার থেকে শুরু করে সকল রাজ্যসরকার দেশবাসীর সুরক্ষা নিশ্চিত করার চেষ্টা করছে। দেশের সুরক্ষার জন্য বৃহত্তর পদক্ষেপ নেওয়া হচ্ছে। এবং দেশের মানুষের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই বিদেশিদের ভিসা বাতিল করেছে সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here