বাবুলের ওপর যারা আক্রমণ করেছে তাদের আজ থেকে পেটানো শুরু হবে, বোমা সায়ন্তনের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: যত সময় গড়াচ্ছে, যাদবপুর কাণ্ড নিয়ে তত বিক্ষোভের আগুন ছড়াচ্ছে শহরে। কেন্দ্রীয় মন্ত্রী তথা সাংসদ বাবুল সুপ্রিয়কে বিশ্ববিদ্যালয়ে হেনস্থার ঘটনায় শুক্রবার শহর জুড়ে বিক্ষোভ প্রদর্শন করছে বিজেপি-এবিভিপি। অন্যদিকে ক্যাম্পাসে তাণ্ডবের প্রতিবাদ শহরের বেশ কয়েকটি জায়গায় মিছিলে নেমেছে বাম ছাত্র সংগঠন এসএফআইও। গতকালের হিংসার ঘটনার পরবর্তী দিন এই দুই সংগঠনের মিছিল নিয়েই উত্তপ্ত রইল শহর।

গেরুয়া শিবিরের মিছিলে সামিল হয়ে বিজেপি নেতা সায়ন্তন বসু রীতিমতো চড়া সুরে হুমকি দেন। রাজ্য বিজেপি দফতর থেকে বের হওয়া মিছিলের পুরোভাগে উপস্থিত থেকে সায়ন্তন বসু বলেন, যারা বাবুলকে পিটিয়েছেন তাদের পাল্টা পেটানো হবে। সায়ন্তনের আরও দাবি, রাজ্যপাল যদি বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে উপস্থিত না হতেন তাহলে বাবুলকে বাঁচিয়ে ফেরানো যেত না। তিনি বলেন, ‘এই রাজ্যে তো আইন-শৃঙ্খলা বলে কোনও দিনই কিছু নেই। যাদবপুরেও ছিল না। কাল যদি রাজ্যপাল না যেতেন তবে বাবুল সুপ্রিয়কে বাঁচিয়ে ফেরানো যেত না। যারা বাবুলের ওপর এভাবে আক্রমণ করেছে তাদের কালকেই রাস্তায় ফেলে পেটানো উচিত ছিল। আজ থেকে পেটানো শুরু হবে।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার এবিভিপির অনুষ্ঠানে যোগ দিতে যাদবপুর বিশ্ববিদ্যালয় গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সেখানে যাদবপুরে ছাত্রছাত্রীরা তার ওপর চড়াও হয় এবং তাঁকে হেনস্থা করে বলে অভিযোগ। শুধু তাই নয়, দীর্ঘক্ষণ বাবুলকে আটকে রেখে বিক্ষোভ দেখায় তারা। পরিস্থিতি আরও উত্তপ্ত হয় রাজ্যপালের সাহায্যে বাবুল কোনও রকমে বেরিয়ে এলে। এবিভিপি ক্যাম্পাসের ভেতর তাণ্ডব চালায় বলে অভিযোগ, যা নিয়ে এখনও সরগরম রাজ্য রাজনীতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here