kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, সোনারপুর: আবার বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের সামনে অভিভাবকদের বিক্ষোভ। স্কুলের টিউশন ফি ছাড়া অন্য কোনও ফি নেওয়া যাবে না- এই দাবি তুলে সোমবার সকালে বিক্ষোভ দেখান অভিভাবকরা। এই নিয়ে তারা বেশ কয়েকবার বিক্ষোভ দেখিয়েছেন ওই স্কুলের সামনে। কিন্তু স্কুল কর্তৃপক্ষ এখনও পর্যন্ত তাদের সঙ্গে কোনও আলোচনায় বসেনি  এবং তাদের দাবি মানার বিষয়ে কোনও সবুজ সংকেত দেখায়নি বলে দাবি অভিভাবকদের।

তাই এদিন আবার অভিভাবকরা বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেন। নরেন্দ্রপুর থানার কামালগাজির কাছে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের ঘটনা। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। নরেন্দ্রপুর থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। পুলিশ জানায়, বিষয়টি নিয়ে এর আগেও কয়েকবার মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করেছেন অভিভাবকরা। কিন্তু কর্তৃপক্ষ তাদের দাবি মানতে রাজি নয়। সেই কারণেই  এদিনও অভিবাবকরা অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

অভিভাবকদের তরফে জানানো হয়, লকডাউনের  ফলে স্কুল বন্ধ রয়েছে। পড়ুয়ারা আসছে না। ইন্টারনেটে মাধ্যমে ক্লাস চলছে। কিন্তু স্কুল কর্তৃপক্ষ প্রতি মাসে ল্যাবরেটরি ও কম্পিউটার ফি-সহ বিভিন্ন ফি নিচ্ছে। তারই প্রতিবাদে এদিন স্কুলে বিক্ষোভ দেখানো হয়েছে। যদিও এর আগেও এই দাবি নিয়ে স্কুলে সমস্যা তৈরি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here