নিজস্ব প্রতিবেদক, হুগলি: পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থীদের নিরাপত্তার দাবীতে এবং প্রশাসনিক নীরবতার প্রতিবাদে এসডিও অফিস ঘেরাও করে অবস্থান বিক্ষোভ করলেন বিজেপির নেতা কর্মীরা। মঙ্গলবার দুপুরে চুঁচুড়ার সদরে এসডিও অফিসে এই অভিনব অবস্থান বিক্ষোভ হয়।

এদিন চুঁচুড়ার তিন নম্বর গেটে বিজেপির দলীয় অফিস থেকে প্রায় হাজার খানেক বিজেপির কর্মী সমর্থক নিয়ে মিছিল করে এসডিও অফিসে যায়। সেখানে গিয়ে বিজেপির নেতা কর্মীরা পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। বিজেপির নেতা কর্মীরা দাবী করে বলতে থাকেন, বিজেপির একাধিক প্রার্থীর বাড়িতে যখন তখন হামলা হচ্ছে। প্রার্থীদের নমিনেশন প্রত্যাহার করে নিতে চাপ দেওয়া হচ্ছে। তৃণমূল আশ্রীত দুষ্কৃতীদের হাত থেকে প্রার্থীদের পরিবারের লোকজনও রেহাই পাচ্ছেন না। এই অবস্থার সমাধান না হলে এসডিও অফিসে অবস্থান বিক্ষোভ চলবে। বিজেপির নেতা কর্মীরা প্রশাসনের লোকজনকে হুশিয়ারী দিয়ে বলেন, অবিলম্বে এই অত্যাচার বন্ধ না হলে তারা পুড়ো ডিএম অফির ঘেরাও করে রাখবেন। এরপর প্রশাসনের তরফে চুঁচুড়ার এসডিও বিজেপি নেতাদের সঙ্গে কথা বলতে রাজি হন। এদিন প্রতীকী মমতা বন্দ্যোপাধ্যায় সাজিয়ে একজোড়া হাওয়াই চপ্পল সামনে রেখে এসডিও অফিসে অভিনব বিক্ষোভ দেখায় বিজেপির নেতা কর্মীরা।

এদিন বিজেপির নেতা কর্মীরা প্রায় আধঘন্টা ডিএম অফিস অবরুদ্ধ করে রাখেন। এই প্রসঙ্গে বিজেপির নেতা কর্মীরা ঘোষনা করে বলেন, অবিলম্বে এই পরিস্থিতি স্বাভাবিক না হলে তারা আরও বড় আন্দোলনে নামবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here