Home Latest News নাইডু পরিবারের নিরাপত্তা ছাঁটল জগন সরকার, জেড ক্যাটেগরির বদলে এল ৪ বন্দুকধারী

নাইডু পরিবারের নিরাপত্তা ছাঁটল জগন সরকার, জেড ক্যাটেগরির বদলে এল ৪ বন্দুকধারী

0
নাইডু পরিবারের নিরাপত্তা ছাঁটল জগন সরকার, জেড ক্যাটেগরির বদলে এল ৪ বন্দুকধারী
Parul

মহানগর ওয়েবডেস্ক: মুখ্যমন্ত্রীর কুর্সি খোয়ানোর পরই নিরাপত্তা কমানো হয়েছিল অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর। এবার তাঁর ছেলে সহ পরিবারের উপর থেকেও নিরাপত্তার মোড়ক সরানো হল। অন্ধ্রের বর্তমান মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির নির্দেশেই নাইডুর পরিবারের নিরাপত্তা কম করা হয়েছে। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে টিডিপি নেতা-বিধায়করা। চন্দ্রবাবু নাইডুর অনুপস্থিতিতে জগন সরকার কীভাবে এই সিদ্ধান্ত নিল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

জানা গিয়েছে, চন্দ্রবাবু নাইডুর মুখ্যমন্ত্রীত্বে তাঁর ছেলে নারা লোকেশ জেড ক্যাটেগরির নিরাপত্তা পেতেন। এছাড়া তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও উচ্চ পর্যায়ের নিরাপত্তা পেতেন। বুধবার নারা লোকেশ সহ নাইডু পরিবারের উপর থেকে উচ্চ পর্যায়ের নিরাপত্তা তুলে নেওয়ার ঘোষণা করেছে জগন সরকার। নারা লোকেশের জন্য জেড ক্যাটেগরির নিরাপত্তার বদলে বরাদ্দ হয়েছে কেবল ৪ বন্দুকধারী নিরাপত্তারক্ষী। এছাড়া নাইডু পরিবারের অন্যান্য সদস্যদের উপর থেকেও নিরাপত্তা কম করা হচ্ছে বলে সরকারের তরফে ঘোষণা করা হয়েছে। জগন সরকার যখন এই ঘোষণা করল, তখন চন্দ্রবাবু নাইডু ও তাঁর পরিবার দেশের বাইরে রয়েছেন। তাঁদের অনুপস্থিতিতে জগন সরকারের এই পদক্ষেপে ক্ষিপ্ত টিডিপি নেতৃবৃন্দ। যদিও টিডিপি নেতৃবৃন্দের ক্ষোভ প্রকাশের পরেও জগন সরকার সিদ্ধান্ত বদল করেনি।

প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনের পাশাপাশি অন্ধ্রপ্রদেশের বিধানসভা নির্বাচনেও চন্দ্রবাবু নাইডুর দল টিডিপির ভরাডুবি হয়েছে। রাজ্যে সরকার গঠন করেছে জগন্মোহন রেড্ডির দল ওয়াইএসআর কংগ্রেস। জগন মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসার পর থেকেই রাজ্য প্রশাসনিক স্তরে অনেক বদল ঘটছে। পুরসভার কাউন্সিল ঘরে চন্দ্রবাবু নাইডুর ছবি সরানো থেকে শুরু করে তাঁর তৈরি প্রাসাদপম অট্টালিকা ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জগন সরকার। চন্দ্রবাবু নাইডুর নিরাপত্তাও জেড প্লাস ক্যাটেগরি থেকে নামিয়ে আনা হয়েছে। এবার তাঁর পরিবারের নিরাপত্তার উপরও কোপ পড়ল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here