kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উলুবেড়িয়া: হাতুড়ি দিয়ে পিটিয়ে নিজের এক সহকর্মীকে খুন করল এক নিরাপত্তারক্ষী। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার পাঁচলা থানা এলাকার জলাবিশ্বনাথপুরের হাউলি বাগানের কাছে ফাউন্ড্রি পার্কের ভিতরে একটি নির্মীয়মান কারখানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম রমেশ রজক(৩০)। তিনি শিলিগুড়ির বাসিন্দা। খুনের ঘটনায় অভিযুক্ত দীপক ঠাকুরকে পুলিশ গ্রেফতার করেছে।

তবে কী কারণে নিজের সহকর্মীকে খুন করল দীপক ঠাকুর তা জানা যায়নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রমেশ ও রজক দুজনেই মদ্যপ অবস্থায় ছিল। এদিন দুপুর দেড়টা নাগাদ ফাউন্ড্রি পার্কের ভিতর থেকে চিৎকার-চেঁচামেচি শুনতে পান স্থানীয় লোকজন। তারা ভিতরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় একটি ঘরের মধ্যে পড়ে আছেন রমেশ রজক নামে ওই যুবক। তারাই দীপক ঠাকুরকে ধরে রাখে।

জানা গিয়েছে, গত দু’মাস যাবৎ এই ফাউন্ড্রি পার্কের মধ্যে নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করছিলেন রমেশ রজক এবং দীপক ঠাকুর। দীপক বিহারের মধুবনির বাসিন্দা। খবর পেয়ে এদিন বিকালে ফাউন্ড্রি পার্কের মধ্যে গিয়ে নিহত রমেশ রজকের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি পুলিশ ঘটনাস্থল থেকে লোহার হাতুড়িটি উদ্ধার করেছে। পুলিশের অনুমান, দু’জনের মধ্যে বচসার সময় হাতুড়ি দিয়ে রমেশ রজকের মাথায় আঘাত করে দীপক ঠাকুর। রমেশকে মারধর করার পর ওই ফাউন্ড্রি পার্কের আর এক নিরাপত্তারক্ষীকেও মারবে বলে হাতুড়ি নিয়ে পিছু ধাওয়া করে দীপক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পাঁচলা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here