পুলিশ লাইনের পাশে গুদাম থেকে উদ্ধার নিরাপত্তা রক্ষীর ঝুলন্ত দেহ, চাঞ্চল্য আসানসোলে

0
46
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, আসানসোল: পুলিশ লাইনের অদূরে ইসিএলের যন্ত্রাংশ মেরামতকারী সংস্থার গুদাম থেকে উদ্ধার হল এক নিরাপত্তারক্ষীর ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে আসানসোলে। পুলিশ জানায়, মৃত রক্ষীর নাম কার্তিক চক্রবর্তী (৫৭)। বাঁকুড়ার শালতোড় থানার বিশঝোড়ের বাসিন্দা কার্তিকের কীভাবে মৃত্যু হল, তা স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কার্তিক বহু বছর ধরেই ইসিএলের যন্ত্রাংশ মেরামতকারী ওই বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন। পাশাপাশি তৃণমূলের সমর্থক ছিলেন। তাই তাঁর অস্বাভাবিক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। অন্যদিকে, সংস্থার তরফে জানানো হয়েছে অফিসঘর থেকে কম্পিউটারের এলসিডি-সহ বেশ কিছু জিনিসও চুরি গিয়েছে। তাই এই চুরির ঘটনার সঙ্গে কার্তিকের মৃত্যুর যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

কার্তিকের মৃত্যুর খবর পেয়ে আসানসোল পুর নিগমের কাউন্সিলর তথা ব্লক সভাপতি গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়-সহ তৃণমূল কংগ্রেসের অন্য নেতা ও কর্মীরা আসানসোল জেলা হাসপাতালে ছুটে আসেন। গুরুদাস বলেন, ‘বেসরকারি সংস্থায় কাজ করার পাশাপাশি কার্তিক প্রায় রোজই আমাদের দলীয় কার্যালয়ে আসতেন। এদিন ভোরে সংস্থার গুদাম থেকে তাঁর দেহ উদ্ধারের ঘটনায় আমরা হতবাক। কার্তিকের মৃত্যুর তদন্তের পাশাপাশি তাঁর ছেলেকে ওই সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ দেওয়ারও দাবি জানিয়েছেন গুরুদাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here